,



গাজীপুরের স্ত্রীকে ছুরি মেরে পালাল স্বামী

বাঙালী কণ্ঠ ডেস্কঃ গাজীপুরের কালিয়াকৈরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে ছুরি মেরে পালিয়েছে স্বামী। ছুরিকাঘাতে আহত ওই স্ত্রীর মৃত্যু হয়েছে।

ঘটনার পর থেকে নিহতের স্বামী রকি মিয়া পলাতক রয়েছে। ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কালিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকায় শেখ জালাল উদ্দিনের বাড়িতে ২১ দিন আগে বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে পাবনার সদর উপজেলার দাশলিয়া চড়ইমারী এলাকার রকি মিয়া ও তার স্ত্রী সাথী আক্তার মুক্তা।

শুক্রবার হঠাৎ দুইজনের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। এ সময় স্বামী রকি মিয়া ঘরে থাকা একটি ধারালো ছুরি দিয়ে স্ত্রীর বুকে আঘাত করতে থাকে। ঘরের ভেতর থেকে চিৎকারের শব্দ শুনে পাশের ভাড়াটিয়ারা এগিয়ে গেলে ঘরের দরজা খুলে দৌড়ে পালিয়ে যায় রকি মিয়া। রক্তাক্ত অবস্থায় মেঝে পড়ে থাকতে দেখে সাথীকে স্থানীয়রা উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাশের বাড়ির ভাড়াটিয়া সুমন মিয়া জানান, রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে সাথীকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করতে  গেলে নিহতের স্বামী রকি মিয়া  দৌড়ে পালিয়ে যায়।

মৌচাক ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোজাম্মেল হোসেন জানান, শুক্রবার বেলা ১১টার দিকে ৯৯৯ নাম্বারে ফোন পেয়ে ঘটনাস্থলে এসে সাথীর ঘর থেকে আলামত সংগ্রহ করা হয়। এ সময় ঘর থেকে রক্তাক্ত অবস্থায় একটি ছুরি উদ্ধার করা হয়েছে। হত্যাকারীকে গ্রেফতারের পর হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা যাবে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর