ভারতে মুসলিম হত্যায় কিশোরগঞ্জে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ভারতে মুসলিম হত্যা ও বাংলাদেশে মোদির আগমনের প্রতিবাদে কিশোরগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। শুক্রবার (৬ মার্চ) জুমার নামাজের পর ঐতিহাসিক শহীদী মসজিদ চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে অনুষ্ঠিত এই বিক্ষোভ মিছিলে বৃষ্টি উপেক্ষা করে নেতাকর্মী এবং সাধারণ মুসল্লিরা অংশ গ্রহণ করেন।

বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদী মসজিদ চত্বরে জমায়েত হয় এবং দোয়ার মাধ্যমে কর্মসূচী সমাপ্ত ঘোষণা করা হয়।

এর আগে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সেক্রেটারি কেএম আনিছুজ্জামান।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদার।

বিক্ষোভ মিছিল এবং সামাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলার নেতৃবৃন্দ, ইশা ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা সভাপতি আবরারুল হক সহ জেলা নেতৃবৃন্দ, ইসলামী যুব আন্দোলন, উলামা মাশায়েখ আইয়াম পরিষদ ও সর্ব স্তরের তৌহিদী জনতা অংশ নেন।

এছাড়া আগামী শুক্রবার থানায় থানায় বিক্ষোভ মিছিলের কর্মসূচী ঘোষণা করা হয় ইসলামী আন্দোলন বাংলাদেশের পক্ষ থেকে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর