,



রাজশাহীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন যুবক নিহত

বাঙালী কণ্ঠ ডেস্কঃ রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছেন।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন থেকে শুক্রবার রাত ১০টার দিকে তাদের মৃত্যু হয়। এর আগে রাত ৮টার দিকে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোদাগাড়ীর উজানপাড়া গ্রামের বদরুল ইসলামের ছেলে হৃদয় (২২) ও রামনগর লালবাগ গ্রামের মাহবুব হোসেনের ছেলে মোহাম্মদ আলী (২৮) এবং রাজশাহীর পবা উপজেলার কাঁঠালবাড়িয়া গোবিন্দপুর গ্রামের সন্তোষের ছেলে শ্যামল (২৩)।

আহতরা হলেন- নাটোরের লালপুর উপজেলার ইউসুফ আলীর ছেলে সোহাগ আলী (২২) ও রাজশাহী নগরীর রায়পাড়া এলাকার আলাউদ্দিনের ছেলে মোসাদ্দেক আলী (২১)। তারা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

রামেক হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুর্ঘটনার পর স্থানীয়রা পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক শ্যামলকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় হৃদয় ও মোহাম্মদ আলী মারা যান। অন্য দুজন আট নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। তাদের অবস্থায় আশঙ্কাজনক।

গোদাগাড়ী থানার ওসি খায়রুল ইসলাম জানান, রাজশাহী-ঢাকা মহাসড়কে গোদাগাড়ীর সাহাব্দিপুর এলাকায় দুটি মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের পাঁচ আরোহী আহত হন। আহতদের স্থানীয়রা হাসপাতালে নিয়ে যান।

রাতে ওসি বলেন, মৃতের সংখ্যা কত তা তিনি জানেন না। তিনি খোঁজ নিয়ে জানার চেষ্টা করছেন। কেউ মারা গেলে থানায় অপমৃত্যুর মামলা হবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর