,



রোহিতকে পাল্টা জবাব আইসিসির

বাঙালী কণ্ঠ ডেস্কঃ করোনা ভাইরাসের আতঙ্কে কার্যত স্তব্ধ বিশ্ব ক্রীড়াঙ্গন। বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি সহ প্রায় সব দেশের ক্রিকেট বোর্ড সুরক্ষার স্বার্থে তাদের অফিসিয়াল কার্যক্রম সীমিত করেছে। মাঠে খেলা নেই। তাই বলে তো আর আইসিসির সামাজিক যোগাযোগম্যাধ্যমের পেজগুলো অলস সময় কাটাবে না। অতীতের উল্লেখযোগ্য বিভিন্ন ঘটনা স্মরণ করিয়ে দিয়ে টুইটারে পোস্ট করছে আইসিসি। পুল শট সংক্রান্ত আইসিসির এক টুইট ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগম্যাধ্যমে। ভাইরাল হয়েছে সেই টুইটের প্রেক্ষিতে ভারতের সহঅধিনায়ক রোহিত শর্মার জবাবও। আবার রোহিতের জবাবে পাল্টা দিয়েছে আইসিসিও।

টুইটারে স্যার ভিভ রিচার্ডস, বিরাট কোহলি, রিকি পন্টিং এবং হার্সেল গিবসের ছবি পোস্ট করে আইসিসি প্রশ্ন ছুঁড়ে দেয় ‘অতীত বা বর্তমানে সেরা পুল শট করেন কে?’ মজার ছলে রোহিত রিটুইটে লিখেছেন, ‘কেউ একজন এখানে নেই মনে হচ্ছে।

আসলে বাড়ি থেকে কাজ করাটা খুব একটা সহজ নয়।’ রোহিত যে পরোক্ষে নিজের নামই জানিয়েছেন, সেটা বুঝতে আর বাকি থাকে না কারোরই। রোহিতের রিপ্লাই দেখে পাল্টা একটি টুইট করে আইসিসি। টুইটে রোহিতের একটি পুল শটে ছক্কা হাঁকানোর জিআইএফ ফাইল পোস্ট করে বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা। ক্যাপশন হিসেবে লেখে, ‘ফেয়ার প্লে রোহিত’।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর