,



মিঠামইনে হোম কোয়ারেন্টাইন না মানায় প্রবাসী গ্রেফতার

বাঙালী কণ্ঠ ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইনে হোম কোয়ারেন্টাইন না মেনে উল্টো পুলিশের বিরুদ্ধে ‘চাঁদাবাজি’র অভিযোগ করায় শেখ হোসাইন মো. ইকবাল নামে ইতালিফেরত এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। আজ সোমবার তাকে গ্রেফতার করে পুলিশ।

পরে এসআই নজরুল ইসলাম বাদী হয়ে ইকবাল ও শেখ বাবু আহমেদসহ অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিঠামইন থানায় মামলা করেন।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ সোমবার বিকালে তার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, মিঠামইনের ঘাগড়া গ্রামের শেখ হোসাইন মো. ইকবাল গত ৭ মার্চ ইতালি থেকে দেশে ফিরেন। কিন্তু হোম কোয়ারেন্টাইন না মেনে তিনি অবাধে মেলামেশা ও প্রকাশ্যে ঘুরে বেড়াতে থাকেন। এ বিষয়ে স্থানীয় লোকজন পুলিশকে অবগত করলে গত ১৩ মার্চ মিঠামইন থানার এসআই নজরুল ইসলাম ও এএসআই কিরণ চন্দ্র মণ্ডল তার বাড়িতে গিয়ে তাকে না পেয়ে তার স্ত্রীর মাধ্যমে খবর পাঠান। স্ত্রীর মোবাইল ফোনে খবর পেয়ে তিনি বাড়িতে গেলে পুলিশ তাকে হোম কোয়ারেন্টাইন মানার অনুরোধ করে। এ নিয়ে পুলিশের সাথে তিনি তর্কে লিপ্ত হন এবং এক পর্যায়ে মারমুখি হয়ে উঠেন।

পুলিশ ঘটনাস্থল থেকে ফেরার পর ইতালি ফেরত ইকবাল ফেসবুকে “করোনা ভাইরাসে আক্রান্ত বলে পুলিশ তার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেছে” মর্মে একটি ভিডিও আপলোড করেন। একই এলাকার শেখ বাবু আহমেদ নামে অপর এক ব্যক্তি এ কাজে সহযোগিতা করেছেন বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।

এদিকে এমন অভিযোগের পর পুলিশ সুপারের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার সরেজমিন ঘটনা তদন্তে পুলিশের বিরুদ্ধে আনিত অভিযোগের সত্যতা না পাওয়ায় মামলাটি দায়ের করা হয়।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর