করোনা উপসর্গ নিয়ে মান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু

বাঙালী কণ্ঠ ডেস্কঃ নওগাঁর মান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা স.ম জসিম উদ্দিন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। সোমবার (৬ জুলাই) সকাল ৮টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুতে উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

মান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ মশিউর রহমান বলেন, জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার (২ জুলাই) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে নিয়ে আসা হয়। আমরা করোনাভাইরাস পরীক্ষা করার জন্য পরামর্শ দিয়েছিলাম। সেদিন তিনি নমুনা দেননি। এরপর তিনি বেশি অসুস্থ হয়ে পড়লে শনিবার সকাল ৭টার দিকে আবারও তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এ সময় আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিই এবং করোনার নমুনা সংগ্রহ করি।

এরপর অবস্থা গুরুতর হওয়ায় অক্সিজেন দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ৩০ নম্বর করোনা ইউনিটে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি সোমবার সকালে মারা যান। তবে করোনার রিপোর্ট এখনো পাওয়া যায়নি বলে জানিয়েছেন এই চিকিৎসক।

মান্দা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল হালিম বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলা পরিষদের পক্ষ থেকে আমরা সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছি।

উল্লেখ্য, গত ৫ জুন মুক্তিযোদ্ধা স.ম জসিম উদ্দিনের দ্বিতীয় ছেলে এসএম সামসুজ্জোহা মন্টু (৩৩) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। এরপর তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। তিনি দুই স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর