,



ধোনির জন্মদিন পালন করতে রাঁচিতে হার্দিক পান্ডিয়া

বাঙালী কণ্ঠ ডেস্কঃ আমার ক্রিকেট ক্যারিয়ারে ধোনির অবদান অনস্বীকার্য। তিনি আমাকে ভালো মানুষ হিসেবে গড়ে উঠতে সহায়তা করেছেন।’- মাহেন্দ্র সিং ধোনি সম্পর্কে বলতে গেলে এভাবেই নিজের অনুভূতি ব্যক্ত করেন ভারতীয় ক্রিকেট দলের হার্ড হিটার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। গত ৭ জুলাই নিজের ৩৯তম জন্মদিনে পা দিয়েছিলেন ধোনি।

আর ধোনির জন্মদিন তাঁর সঙ্গে উদযাপন করতে বারোদা থেকে রাঁচিতে ধোনির বাগানবাড়িতে পাড়ি জমিয়েছিলেন হার্দিক পান্ডিয়া ও তাঁর ভাই ক্রুনাল পান্ডিয়া। দূরত্বের হিসাবে বারোদা থেকে রাঁচিতে ১৫৫০ কিলোমিটারের পথ। আর তাই বিশেষ বিমান ভাড়া করে রাঁচিতে উড়াল দিয়েছিলেন পান্ডিয়া ভাইয়েরা। রাঁচি বিমানবন্দর থেকে ধোনির বাড়ি ১০ কিলোমিটার দূরে। তবে হার্দিকদের আসার জন্য গাড়ির ব্যবস্থা করেছেন ধোনিই।

এই দুই ক্রিকেটারকে দেখার জন্য বিমানবন্দরে মানুষ জড়ো হয়েছিলেন। তবে সামাজিক দূরত্ব বজায় রেখেছিলেন এই দুই ক্রিকেটার। জনসমাগমের থেকে দূরে থাকার পাশাপাশি ফুলের তোড়াও গ্রহণ করেননি তারা। ধোনির জন্মদিনের সন্ধ্যায় রাঁচিতে যান এই দুই ক্রিকেটার। সেদিন রাতে ধোনির বাগানবাড়িতে পার্টি করে পার করেছিলেন পান্ডিয়া ভাইয়েরা।

তাদের এমন সম্পর্ক নিয়ে বারোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাহী শিশির হাত্থাঙ্গদি বলেন, ‘দুইজনের মধ্যে এমন মধুর সম্পর্ক অন্যদের জন্য শিক্ষা হয়ে থাকবে। এটাই প্রমাণ করে ক্রিকেটাররা ধোনিকে কতটা ভালোবাসে।’ এদিকে করোনার এই সময় উড়াল দেওয়া বা অ্যান্টি ডোপিং অ্যাজেন্সিকে না জানিয়ে অবস্থান ত্যাগ করা কতটা উচিত হয়েছে, সেই প্রশ্নও উঠছে। তবে হার্দিক পান্ডিয়া জানিয়েছেন, বিসিসিআইয়ের মাধ্যমে আইসিসিকে নিজেদের এই সফর সম্পর্কে জানাবে তারা। যাতে অ্যান্টি ডোপিং অ্যাজেন্সির পক্ষ থেকে কোনো সমস্যা না হয়।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর