,



জাজিরা উপজেলার ইউএনও হলেন অষ্টগ্রামের আশরাফুজ্জামান ভূঁইয়া

বাঙালী কণ্ঠ ডেস্কঃ শরীয়তপুরের জাজিরা উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদায়ন হয়েছে অষ্টগ্রামের আব্দুল্লাহপুর ইউনিয়নের কলিমপুর গ্রামের মো. আশরাফুজ্জামান ভূঁইয়ার।

এর আগে গত ৫ জুলাই উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়নের জন্য তাকে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের অধীন বদলী করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

মো. আশরাফুজ্জামান ভূঁইয়ার সহধর্মীণী ইফাত মুবিনা ইউসুফ যুগ্ম জেলা জজ হিসেবে ঢাকা জজ কোর্টে কর্মরত রয়েছেন।

উল্লেখ্য, গত ৪ জুন, আশরাফুজ্জামান ভূঁইয়ার ছোট ভাই হাইকোর্টের ডেপুটি রেজিস্ট্রার (যুগ্ম জেলা জজ) মো. আকতারুজ্জামান ভূঁইয়ার সহধর্মীণী আফরোজা আক্তার রিবা গাজীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) হিসেবে পদোন্নতি পেয়েছেন।

আশরাফুজ্জামান ভূঁইয়ার এক বড় ভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়া একজন মিডিয়া ব্যক্তিত্ব। সামাজিক, রাজনৈতিক ও অর্থনীতি বিষয়ে আলোচনার জন্য তিনি দেশের মিডিয়া অঙ্গণে ব্যাপকভাবে পরিচিত। তাঁর লেখনির মাধ্যমে বাংলাদেশের পর্যটন খাতে এক নতুন দিগন্তের সূচনা হয়েছে। এ শিক্ষাবীদের সহধর্মীণী ড. মুনিরা সুলতানা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগে অধ্যাপনা করছেন।

আশরাফুজ্জামান ভূঁইয়ার বাবা প্রয়াত মো. মাইন উদ্দিন ভূঁইয়া ছিলেন বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর উর্দ্বতন কর্মকর্তা এবং আদমপুর দেওয়ান আলী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক। তাঁর ঔরসজাত আট সন্তান নিজেদের কর্ম ও গুণের মাধ্যমে আজ দেশের গন্ডি পেরিয়ে বিদেশেও আলো ছড়াচ্ছেন। আলোকিত করেছেন আব্দুল্লাহপুর-কলিমপুরসহ গোটা হাওরাঞ্চলকে। এবং মা রওশন আরা বেগম রত্নগর্ভা মা হিসেবে এ বছর জয়িতা পুরস্কার লাভ করেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর