,



যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি

বাঙালী কণ্ঠ ডেস্কঃ আগামী ১৪ জুলাই যশোর ও বগুড়া’য় অনুষ্ঠেয় উপ-নির্বাচনের তারিখ পরিবর্তনের জন্য নির্বাচন কমিশনকে আবারো অনুরোধ জানিয়েছে জাতীয় পার্টি। রবিবার (১২ জুলাই) সকালে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপির নেতৃত্বে জাতীয় পার্টির একটি প্রতিনিধি দল প্রধান নির্বাচন কমিশনারের সাথে দেখা করেন।

প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার সাথে বৈঠক শেষে গণমাধ্যমকে আবু হোসেন বাবলা এমপি বলেন, ‘১৪ জুলাই জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-এর প্রথম মৃত্যু বার্ষিকী। দিনটি জাতীয় পার্টির অগণিত নেতা-কর্মী ও এরশাদ প্রেমীদের কাছে শোকাবহ। দেশের লাখো মানুষ শ্রদ্ধা ভরে স্মরণ করবেন পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-কে। তাই উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন করতে কমিশনকে জাতীয় পার্টির পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

বাবলা আরো বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি সংসদের বক্তৃতায় উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন করতে নির্বাচন কমিশনকে অনুরোধ জানিয়েছেন। পাশাপাশি গেলো সপ্তাহে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া-এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল প্রধান নির্বাচন কমিশনারকে এ বিষয়ে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর একটি চিঠি পৌঁছে দিয়েছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, জাতীয় পার্টি সব সময় স্বচ্ছ, নিরপেক্ষ ও অবাধ নির্বাচন চায়। অনুষ্ঠেয় উপ নির্বাচনগুলো যেন গ্রহণযোগ্য হয়, সে ব্যাপারেও নির্বাচন কমিশনকে অনুরোধ করা হয়েছে জাতীয় পার্টির পক্ষ থেকে।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা-এর নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, পার্টির ভাইস চেয়ারম্যান ও সাবেক বিরোধী দলীয় চিফ হুইপ নুরুল ইসলাম ওমর এবং পার্টির যুগ্ম মহাসচিব ও সাবেক সংসদ সদস্য আমির হোসেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর