,



পর্দায় আর চুমু খেতে রাজি নন সানি

বলিউডের সাহসী অভিনেত্রী সানি লিওন। বলিউডে জোর গুঞ্জন চলছে পর্দায় নাকি আর চুম্বনের কোনো দৃশ্যে দেখা যাবে না তাকে। ছবিতে সাইন করার আগে সানি নাকি শর্ত দিয়েছেন কোনোভাবেই তিনি পর্দায় চুমু খেতে রাজি নন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি এমনটাই জানিয়েছেন।

সানি ‘মস্তিজাদে’-র পরই কার্যত ঘোষণা করে দিয়েছিলেন, সেক্স কমেডি জাতীয় সিনেমায় তিনি আর অভিনয় করবেন না। তিনি এবার একটু অন্য ধরনের সিনেমায় কাজ করতে চান বলেও জানিয়েছিলেন।

ওয়ান নাইট স্ট্যান্ড বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর সানি চাইছেন বলিউডে তার জমি শক্ত করে অন্য রকম কিছু করতে। এমনিতে সানির এখন সুসময়। কদিন আগেই শাহরুখের রইস সিনেমায় কোমর দুলিয়েছেন।

শোনা যাচ্ছে, আমিরের সঙ্গেও কাজের সুযোগ খুব তাড়াতাড়ি চলে আসবে। এমন একটা সময় সানি চাইছেন অন্য রকম কিছু করতে। কিন্তু তাই বলে চুমুতে না কেন? এর জবাব অবশ্য মেলেনি। অবশ্য এটাও ঠিক। যতই খোলামেলা হওয়ার সব সীমারেখা একের পর এক বলিউড সিনেমায় ছাপিয়ে যান না কেন সানি কিন্তু শেষবার পর্দায় চুমু খেয়েছেন রাগিনী এমএমএস টু-তে।

তারপর হেট স্টোর থ্রি, এক পহেলি লীলা, কুচ কুচ লোচা হ্যায়, মাস্তিজাদে, ওয়ান নাইট স্ট্যান্ড-এর একের পর এক সিনেমায় উত্তেজক দৃশ্যে অভিনয় করেছেন, কিন্তু কখনো সানিকে চুম্বন করতে দেখা যায়নি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর