,



১১ নাইজেরিয়ান কারাগারে

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ফেসবুকে প্রতারণার মাধ্যমে সারাদেশ থেকে গত দুই মাসে পাঁচ থেকে ছয় কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ১১ নাইজেরিয়ানসহ এক বাংলাদেশিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। ঢাকা মহানগর হাকিম মঈনুল ইসলাম এ আদেশ দেন।

বৃহস্পতিবার পল্লবী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ সেলিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার বিকালে তাদের ১২ জনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া আসামিরা হলেন- নন্দিকা ক্লিনেন্ট, ক্লেটাস আসুনা, ওইউকুলভ টিমটি, একিন উইসডোম, চিগোই, ইভুন্ডে গ্যাব্রিল ওবিনা, স্যালেস্টাইন প্যাট্রিক, ডুবুওকন সোমায়ইনা, ইয়েরেম প্রেসিওস, ওক উইসডম, মর্দি ন্যামডি এবং বাংলাদেশি রাহাত আরা খানম ওরফে ফারজানা মহিউদ্দিন।

এর আগে মঙ্গলবার রাজধানীর পল্লবী এলাকা থেকে বাংলাদেশি এক নারীসহ ১২ জনকে গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ- সিআইডি। সংস্থাটি বলছে, চক্রটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রতারণার মাধ্যমে সারাদেশ থেকে গত দুই মাসে পাঁচ থেকে ছয় কোটি টাকা হাতিয়ে নিয়েছে। এরপর তাদের বিরুদ্ধে পল্লবী থানায় একটি মামলা করে সিআইডি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর