,



সব দুর্যোগেই আওয়ামী লীগ মানুষের পাশে ছিলো, আছে এবং থাকবে

বাঙালী কণ্ঠ ডেস্কঃ পানি সম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম বলেছেন, চরাঞ্চলে যোগাযোগ এখন দুর্গম হলেও আমরা ট্রলারে যেয়ে শুকনা খাবার ও নগদ অর্থ পৌঁছে দিচ্ছি। প্রতিদিনই আমাদের কোনো না কোনো ইউনিয়নে ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে। অতীতে সব দুর্যোগেই আওয়ামী লীগ মানুষের পাশে ছিলো, আছে এবং থাকবে।

আজ মঙ্গলবার দুপুরে শরীয়তপুরের নড়িয়া ও সখিপুরে বন্যায় পানিবন্দী মানুষদের আওয়ামী লীগ ও তার নিজের মায়ের নামে গড়া ‘বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশন’ পক্ষে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

পানি সম্পদ উপমন্ত্রী বলেন, বন্যা পরিস্থিতিতে কোমর সমান /গলা সমান পানিতে নেমে বাড়ি বাড়ি গিয়ে শুকনা খাবার পৌঁছে দেয়া হচ্ছে। নড়িয়া-সখিপুরে প্রতিদিন ১৫০০ করে শুকনা খাবার ছাত্রলীগের মাধ্যমে পৌঁছে দেয়া হচ্ছে।এছাড়া যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগের সব সংগঠন বন্যা দুর্গত মানুষের সেবায় কাজ করছে। এই দুর্যোগে বন্যার্তদের জন্য সরকার ও দলের সকল সহযোগিতা অব্যাহত থাকবে।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সদস্য দেলোয়ার তালুকদার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি বাদশা শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা মোস্তফা, ভাইস চেয়ারম্যান জাকির বেপারি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওহাব বেপারী প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর