,



বৃদ্ধাশ্রমে বিএনপির ঈদ উপহার

বাঙালী কণ্ঠ ডেস্কঃ বৃদ্ধাশ্রমের পরিবার-পরিজনবিহীন সুবিধাবঞ্চিত শিশু ও বয়স্কদের ‘ঈদ উপহার’ দিয়েছে বিএনপি।

বৃহস্পতিবার মিরপুরের পাইকপাড়ায় ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’-এ বিএনপির পক্ষ থেকে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রতিষ্ঠানটির প্রধান মিল্টন সমাদ্দারের হাতে উপহারসামগ্রী তুলে দেন।

ঈদ উপহারের মধ্যে বৃদ্ধাশ্রমের জন্য ২৫টি বেড, ইলেট্রিক ফ্যান, খাবার সামগ্রী রয়েছে। সুবিধাবঞ্চিত শিশুদের হাতে চকোলেট তুলে দেন রিজভী। উপহার সামগ্রী বিতরণের আগে রিজভী চাইল্ড অ্যান্ড ওল্ড কেয়ারের অসহায় বৃদ্ধ ও শিশুদের খোঁজখবর নেন। তাদের সঙ্গে কুশল বিনিময় করে কিছুটা সময় কাটান।

সংক্ষিপ্ত বক্তব্যে বৃদ্ধাশ্রম প্রতিষ্ঠার মতো এ ধরনের মহতী উদ্যোগের প্রশংসা করে রিজভী বলেন, যখন চারিদিকে মেগা প্রজেক্টে মেগা দুর্নীতি ও ক্যাসিনোর কথা শুনছি, তখন নীরবে মিল্টনের মতো মানুষ মানবসেবায় নিজের জীবনকে উৎসর্গ করেছেন- এজন্য তার প্রশংসা করতে হয়। এ ধরনের কর্ম দেশের মানুষকে উজ্জীবিত করবে।

তিনি বলেন, আমরা যেমন গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য সংগ্রাম করছি, তেমনি অসহায় মানুষদের পাশে যারা দাঁড়াচ্ছেন তাদেরও আমাদের পক্ষ থেকে যতটুকু সহায়তা করা দরকার সেটা করছি। আজকে এই কর্ম মানবতার চরম দৃষ্টান্ত বলে আমি মনে করি।

রিজভী আরও বলেন, যারা শহীদ জিয়াউর রহমানের দর্শনে বিশ্বাস করে, যারা দেশনেত্রী খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিশ্বাস করে, অবশ্যই তারা মানবতার পক্ষে কাজ করে। অনুষ্ঠানে চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারের প্রতিষ্ঠাতা মিল্টন সমাদ্দার ও যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ উপস্থিত ছিলেন। ২০১৪ সালের অক্টোবরে এই বৃদ্ধাশ্রমটি প্রতিষ্ঠা করেন মিল্টন নিজের উদ্যোগে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর