,



মেসিকে কিনতে ইন্টার মিলানের বাজেট ২৬০ মিলিয়ন ইউরো

বাঙালী কণ্ঠ ডেস্কঃ মেসিকে ঘিরে গুঞ্জনটা বেশ ক’দিন ধরেই। বার্সেলোনা ছেড়ে মেসি যাচ্ছেন ইন্টার মিলানে! কয়েকদিন আগেই খবর প্রকাশ হয়েছিল, ইতালিয়ান মিডিয়া মনে করছে মেসিকে কিনতে পারে কেবল মিলানই।

লিওনেল মেসি এখনও বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করেননি। ক্লাবের সঙ্গে তার বিরোধ সবচেয়ে খারাপ অবস্থায় রয়েছে এখন। কোচের সঙ্গেও সম্পর্কটা অম্ল-মধুর। ক্লাব কর্মকর্তাদের সঙ্গেও সম্পর্ক রয়েছে এখন সবচেয়ে তলানিতে। এ অবস্থায় ক্লাবের সঙ্গে নতুন করে চুক্তিবদ্ধ না হওয়ার অর্থ হচ্ছে, বার্সা ছাড়তে পারেন মেসি। তবে বার্সার সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা ২০২১ সালের জুনে।

বার্সা ছাড়তে পারেন, এমন ইঙ্গিত পেয়ে কিন্তু বার্সার এই আর্জেন্টাইন সুপারস্টারকে কেনার জন্য হুমড়ি খেয়ে মাঠে নেমেছে ইউরোপের অনেক বড় বড় ক্লাবই। যার মধ্যে ক্রিস্টিয়ানো রোনালদোর য়্যুভেন্তাস, ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যানচেস্টার সিটি, জার্মানির বায়ার্ন মিউনিখ অন্যতম।

কিন্তু সবাইকে ছাড়িয়ে এখন মেসিকে কেনার স্বপ্নে বিভোর হয়ে আছে আরেক ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান।

সত্যি সত্যিই আঁটঘাট বেঁধেই তারা মেসিকে কেনার জন্য মাঠে নেমেছে। এমনকি বার্সা তারকাকে কেনার জন্য তারা ইতিহাসের সবচেয়ে রেকর্ড পরিমাণ অর্থ দিতেও রাজি। যার পরিমাণ হতে পারে ২৬০ মিলিয়ন ইউরো। যা বাংলাদেশি টাকায় ২ হাজার ৬০০ কোটি।

ইতালিয়ান বিভিন্ন সংবাদমাধ্যম প্রকাশ করেছে, ইন্টারমিলান ২০২১ সালে মেসির সঙ্গে আলোচনা করতে পারবে তারা। তবে মেসিকে কেনার জন্য আকাশচুম্বী অর্থের প্রস্তাব দিতে যাচ্ছে। চার বছরের জন্য তারা চুক্তি করতে যাচ্ছে ২৬০ মিলিয়ন ইউরোর।

মেসির বাৎসরিক আয় ৫০ মিলিয়ন ইউরো। যা য়্যুভেন্তাসের ক্রিস্টিয়ানো রোনালদোর চেয়েও বেশি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর