,



ঈদের দিন উন্মুক্ত হচ্ছে সিয়ামের ইউটিউব চ্যানেল

বাঙালী কণ্ঠ ডেস্কঃ নতুন পরিচয়ে ভক্তদের সামনে হাজির হতে যাচ্ছেন সিয়াম আহমেদ। এখন থেকে তাকে নিয়মিত দেখা যাবে ইউটিউবে। সম্প্রতি খুলেছেন নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেল, নাম রেখেছেন ‘সিয়াম আহমেদ’।

১ আগস্ট ঈদুল আজাহার দিন একটি স্পেশাল ভিডিও আপলোডের মধ্য দিয়ে চ্যানেলটির যাত্রা শুরু করবেন ‘পোড়ামন ২’ নায়ক।

এ প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, “দিন দিন মানুষের চিন্তাধারার পরিবর্তন হচ্ছে। সেই পরিবর্তনের ভেলায় ভেসে এখন ইন্টারনেটের যুগে। ইন্টারনেট ছাড়া এখন কিছুই কল্পনা করা যায় না। সেসব কিছু চিন্তা করেই নতুন এই পথে হাঁটা শুরু করতে যাচ্ছি। ঈদের দিন একটি বিশেষ ‘কন্টেন্ট’ প্রকাশের মধ্য দিয়ে আমার চ্যানেলের কার্যক্রম শুরু করবো।”

আরও বলেন, “আমার এই চ্যানেলটিতে থাকবে একেবারেই ভিন্ন কিছু। বলতে গেলে ‘বিহাইন্ড দ্য ক্যামেরা’ অর্থাৎ ক্যামেরার সামনে আমরা অনেক সময় অনেক কিছু বলতে পারি না। সেগুলো থাকবে এখানে। শুরুর দিকে থাকবে আমার জীবনের গল্প, আমার ক্যারিয়ারের পেছনের গল্প। এ ছাড়া থাকবে অনেক তথ্য যেসব দর্শক আমার কাছে সবসময় জানতে চান। আমরা কীভাবে কাজ করি, কাজ করতে গেলে কী কী ফেইস করতে হয়, কী কী জানতে হয় এরকম সমস্ত তথ্য। একেবারেই ‘র’ সব কথা হবে ফিল্টার ছাড়া।”

শুধু আড্ডাই নয়, এই চ্যানেল থেকে তৈরি হবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, নাটকসহ নানান ধরনের আয়োজন।

ঈদুল আজহায় মুক্তির কথা ছিল সিয়াম অভিনীত ‘শান’। কিন্তু করোনার কারণে সিনেমাটির কিছু অংশের ধারণ সম্ভব হয়নি। এ ছাড়া পিছিয়ে যায় পরী মনির বিপরীতে অভিনীত ‘বিশ্বসুন্দরী’।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর