,



ঈদযাত্রায় আজ ৪ ট্রেনের ছুটি বাতিল

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ঈদুল আযহা উপলক্ষে ট্রেনের যাত্রীদের চলাচলের সুবিধার্থে শুক্রবার (৩১ জুলাই) ৪টি আন্তঃনগর ট্রেনের ছুটি প্রত্যাহার করা করেছে বাংলাদেশ রেলওয়ে।

এর আগে গত সপ্তাহের বৃহস্পতিবার (২৩ জুলাই) বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালকের কার্যালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই নির্দেশনা দেওয়া হয়েছিল।

যে চার আন্তঃনগর ট্রেনের ছুটি বাতিল হয়েছে সেগুলো হলো, ঢাকা থেকে সিলেটগামী কালনী এক্সপ্রেস, কিশোরগঞ্জগামী কিশোরগঞ্জ এক্সপ্রেস, রাজশাহীগামী বনলতা এক্সপ্রেস এবং লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস। এই চার আন্তঃনগর ট্রেনের সাপ্তাহিক ডে-অফ প্রত্যাহার করা হয়েছে এবং আগের নির্ধারিত সময়েই ট্রেনগুলো স্টেশন ছেড়ে যাবে বলে জানানো হয়েছে। তবে, ঈদের পরে যথারীতি সকল ট্রেনের ডে-অফ বলবৎ থাকবে।

এছাড়া, বর্তমানে চলাচলকারী অন্যান্য আন্তঃনগর ট্রেনসমূহ পরিচালনা অব্যাহত আছে। ঈদ উপলক্ষে এবার নামানো হয়নি কোনো বিশেষ ট্রেন।

উল্লেখ্য, ঢাকা থেকে শুক্রবার সারাদিন মোট ১২টি আন্তঃনগর ট্রেন বিভিন্ন গন্তব্যে ছেড়ে যাবে। এর আগে করোনাকালীন সাধারণ ছুটি শেষে সরকারি নির্দেশে গত ৩১ মে থেকে বিভিন্ন রুটে প্রায় ১৭টি আন্তঃনগর ট্রেন চলাচল শুরু করে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর