,



বনানীতে দুই তরুণী ধর্ষণ : থানা পুলিশের অনিয়ম পেয়েছে কমিটি

বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই তরুণীকে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের বিষয়ে প্রাথমিকভাবে বনানী থানা পুলিশের কিছু অনিয়ম পেয়েছে তদন্ত কমিটি। তবে সেটা কি ধরনের অনিয়ম সে ব্যপারে বিস্তারিত জানা যায়নি।

আজ রোববার তদন্ত কমিটির প্রধান ডিএমপির এডিশনাল কমিশনার মিজানুর রহমান সাংবাদিকদের এমন কথা বলেন।
আজই তদন্ত কমিটির রিপোর্ট জমা দেয়ার কথা ছিলো। কিন্তু তদন্তের স্বার্থে আরো তিনদিন সময় নিয়েছে কমিটি। যার কারণে তদন্ত প্রতিবেদন জমা দিতে আরো সময় লাগছে।

গত ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই তরুণী। তারা বিচার চাইতে বনানী থানায় গেলে প্রথমে সেখান থেকে কোনো সহযোগিতা পাননি বলে অভিযোগ করেন। এরপর ঘটনা প্রকাশের পর দেশব্যপী চাঞ্চল্যের সৃষ্টি হয়। থানা পুলিশের গাফলতি ছিলো কি-না জানতে ডিএমপির পক্ষে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির তদন্ত প্রতিবেদন আজ রোববার প্রকাশ করা কথা ছিলো।

তদন্ত কমিটির প্রধান ডিএমপির এডিশনাল কমিশনার মিজানুর রহমান আজ সাংবাদিকদের জানান, তদন্ত কার্যক্রম সম্পূর্ণ শেষ হয়নি। তাই আরো সময় নেয়া হয়েছে। তবে তদন্তে প্রাথমিকভাবে কিছু অনিয়ম ও অসঙ্গতি কমিটির নজরে এসেছে। এসব অনিয়ম ও অসঙ্গতির সাথে যে-ই জড়িত থাকুক না কেন, তার শাস্তির সুপারিশ করা হবে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর