,



করোনায় আক্রান্ত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক

বাঙালী কণ্ঠ ডেস্কঃ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মো. ফসিউল্লাহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ মুহূর্তে তিনি তার নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আকরাম আল হোসেন এক ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

স্ট্যাটাসে তিনি লেখেন, আমাদের প্রিয় মহাপরিচালক মো. ফসিউল্লাহ কোভিড-১৯ পজিটিভ হয়ে বাসায় চিকিৎসাধীন আছেন। আমরা সকলেই মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট তার আশু সুস্থতার জন্য প্রার্থনা করি।

এদিকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মো. ফসিউল্লাহর সুস্থতা কামনা করে তার জন্য সর্বস্তরের মানুষের কাছে দোয়া চেয়েছেন দৈনিক শিক্ষাডটকমের সম্পাদক ও এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ (ইরাব) এর  সভাপতি সিদ্দিকুর রহমান খান এবং সাবেক শিক্ষা সচিব ও দৈনিক শিক্ষাডটকমের প্রধান উপদেষ্টা মো. নজরুল ইসলাম খান।

একই সাথে বাংলাদেশ সরকারের এই চৌকস কর্মকর্তা সুস্থতা কামনা করেছেন বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা গবেষণা পরিষদের সভাপতি মো. সিদ্দিকুর রহমান।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর