,



করোনামুক্ত হলেন অভিষেক, বাড়িতে ফিরছেন অভিনেতা

বাঙালী কণ্ঠ ডেস্কঃ অবশেষে করোনামুক্ত হলেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। প্রায় এক মাস ধরে ভাইরাসটির সঙ্গে লড়ে শনিবার (৮ আগস্ট) তার করোনা নেগেটিভ এসেছে। মুম্বাইয়ের নানাবতি হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়িতে ফিরছেন অভিনেতা। এমনটি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছেন অভিষেক নিজেই।

শনিবার নিজের ভেরিফায়েড টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন অভিষেক। সেখানে তিনি লেখেন, ‘কথা দিয়েছিলাম, করোনা জয় করবোই। অবশেষে আজ দুপুরে আমার রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই আমি বাড়িতে ফিরতে দারুণ উন্মুখ হয়ে আছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ, আমার পরিবারের সুস্থতা কামনার জন্য। আর আমার পুরো পরিবারকে সুস্থ করে তুলতে নানাবতি হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

গত ১১ জুলাই কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে ভর্তি হন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। এদিন রাতেই ভাইরাসটির উপস্থিতি মিলে তাঁর ছেলে অভিষেকের শরীরেও। সেই রাতেই তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। সেখানেই শুরু হয় তাদের দু’জনের চিকিৎসা।

এরপরই ভাইরাসটিতে আক্রান্ত হন ঐশ্বরিয়া রায় ও আরাধ্যা। তাদেরও নানাবতি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সুস্থ হয়ে উঠলে গেল ২৭ জুলাই বাড়ি ফেরেন মা ও মেয়ে। এর কিছুদিন পর করোনা নেগেটিভ এলে জলসায় চলে আসেন বিগ বি। কিন্তু সেসময় ফের করোনা রিপোর্ট পজিটিভ আসাতে হাসপাতালেই ছিলেন অভিষেক। অবশেষে শনিবার দুপুরে তার করোনা নেগেটিভ আসে। এমন খবরে স্বস্তির হাওয়া বইছে বচ্চন পরিবারে। বলাবাহুল্য দারুণ খুশি অভিনেতার ভক্তরাও।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর