,



মিঠামইনে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন এমপি তৌফিক

বাঙালী কণ্ঠ ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ৪টি ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী এবং দুস্থ নারীদের মাঝে শাড়ি বিতরণ করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

রোববার (৯ আগস্ট) তিনি উপজেলার ঘাগড়া, কেওয়ারজোড়, কাটখাল ও বৈরাটি এই চারটি ইউনিয়নের বন্যার্তদের মাঝে ২শ’ প্যাকেট খাদ্য সামগ্রী ও ৮ শতাধিক শাড়ি বিতরণ করেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমীর কুমার বৈষ্ণব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইব্রাহিম মিয়া, মিঠমইন সদর ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট শরীফ কামাল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শাহজাহান মিয়া, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আকাশ বসাক, ঘাগড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোছলেহ উদ্দিন, ঘাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মোখলেছুর রহমান ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাইন উদ্দিন খন্দকার, ঘাগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আইয়ুব আলী ভূইয়া, সাধারণ সম্পাদক বাচ্চু মিয়া, উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক সিদ্দিক মিয়া, মোশারফ হোসেন ডালিম ও পাভেল রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেন, আমি ব্যক্তিগত উদ্যোগে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছি। তাদের মাঝে খাদ্য সামগ্রী ও শাড়ি বিতরণ করেছি।

এছাড়া রাস্তাঘাট, মসজিদ, গোরস্থান, শ্মশানসহ যে সকল জায়গা পানিতে তালিয়ে গেছে পর্যায়ক্রমে প্রতিটি প্রতিষ্ঠানে আনুপাতিক হারে বরাদ্দ দেওয়া হবে। আপনারা ধৈর্য্যের সাথে এ পরিস্থিতি মোকাবেলা করুন। সরকার এবং আমরা আপনাদের পাশে আছি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর