,



বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগের আয়োজনে ফ্রী চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত

বাঙালী কণ্ঠ ডেস্কঃ কিশোরগঞ্জের করিমগঞ্জে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগের আয়োজনে ফ্রি চক্ষু ক্যাম্প ও মাস্ক বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার শান্তিনগর মোড়, বাহাদুরপুর ৭ নং ওয়ার্ড করিমগঞ্জে এ কর্মসূচির উদ্বোধন করেন করিমগঞ্জ পৌরসভার মেয়র হাজী আব্দুল কাইয়ুম। জাতীয় শোক দিবসের বিবেচনায় কালো ফিতা কেটে চক্ষু ক্যাম্পের উদ্বোধন করা হয়। ডা. দীন চক্ষু হাসপাতালের সহযোগিতায় উপজেলার তিনশত রোগী বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা পেয়েছেন।

করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা নুরুল হক জুনায়েদের সার্বিক তত্বাবধাণে ও করমিগঞ্জ পৌরসভার মেয়র হাজী আব্দুল কাইয়ুমের অর্থায়নে পরে দুইশত মাস্ক মানুষের মাঝে বিতরণ করা হয়। এসময় বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর, মহিলা কাউন্সিলর, উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা নুরুল হক জুনায়েদ বলেন মানুষের জন্য সামান্য কিছু করতে পেরে আমি আনন্দিত। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করছি সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ্য নেতৃত্ব দেশ আজ সয়ংসম্পূর্ন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর