,



৭০০ এতিমকে খাবার দিলেন মাশরাফী

বাঙালী কণ্ঠ ডেস্কঃ নড়াইলে শনিবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে ২৫টি এতিমখানার ৭০০ এতিমের খাবারের ব্যবস্থা করলেন নড়াইল-২ আসনের এমপি ও ক্রিকেট তারকা মাশরাফী বিন মোর্ত্তজা।

নড়াইল সদরের প্রত্যেক এতিমখানায় এতিমদের দুপুরের খাবার হিসেবে এ আয়োজন করা হয়।

এর আগে জোহরের নামাজের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া হয়।

সীমানন্দপুর আজিজুর রহমান বালিকা এতিমখানার প্রতিষ্ঠাতা চন্ডিবরপুর ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান ভূইয়া বলেন, আমি নিজ হাতে এতিম শিশুদের মাঝে খাবার তুলে দিয়েছি। উন্নতমানের খাবার পেয়ে শিশুরা ভীষণ খুশি। আমরা এতো ভাল একজন এমপি পেয়েছি, যিনি সর্বদা অসহায় মানুষের কথা চিন্তা করেন এবং তাদের পাশে দাঁড়ান। আমরা নড়াইলের মানুষেরা ধন্য হয়েছি।

ছবি: ডেইলি বাংলাদেশ

নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম পলাশ বলেন, জননেত্রী শেখ হাসিনা বলেন, আমি এতিমদের সবচেয়ে বেশি ভালোবাসি। এতিমদের ব্যথা আমি বুঝতে পারি। জননেত্রী শেখ হাসিনার স্নেহধন্য মাশরাফী বিন মোর্ত্তজাও এতিমদের ভালোবাসেন। তাইতো আজ এমন ব্যতিক্রমী আয়োজন।

শোকদিবসে এতিম শিশুদের স্মরণে রাখায় এমপি মাশরাফী বিন মোর্ত্তজাকে ধন্যবাদ জানিয়ে জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন বলেন, এমপি  একজন মানবিক মানুষ, যার প্রমাণ তিনি আজও দিলেন। জাতির পিতার মৃত্যুবার্ষিকীতে প্রকৃত অসহায় শিশুদের মাঝে খাবার দিয়ে তিনি আবারো মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে মাশরাফির সৌজন্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খানের তত্ত্বাবধানে সদরের ২৫টি এতিমখানার ৭০০ জনকে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়। বিভিন্ন ইউপি আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের উপস্থিতিতে এসব খাবার পরিবেশন করা হয়।

ছবি: ডেইলি বাংলাদেশ

এ বিষয়ে জানতে চাইলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু বলেন, জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক এমপি মাশরাফী বিন মোর্ত্তজার সৌজন্যে মধ্যাহ্নভোজ এতিমখানায় এতিমখানায় পৌঁছে দিতে পেরে সত্যি খুব ভালো লেগেছে। এই নিষ্পাপ শিশুরা মন খুলে আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের শহিদদের জন্য দুই হাত তুলে মহান আল্লাহর কাছে দোয়া করেছে। এটাই আজকের দিনে আমাদের বড় প্রাপ্তি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর