,



করোনায় আক্রান্ত রাজ, শুভশ্রীকে নিয়ে শঙ্কা

বাঙালী কণ্ঠ ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন টলিউড়ের পরিচালক রাজ চক্রবর্তী। সোমবার দুপুর ২টায় নিজের টুইটার হ্যান্ডেলে করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন রাজ। এতে তার অন্তঃসত্ত্বা স্ত্রী শুভশ্রী গাঙ্গুলীকে নিয়ে শঙ্কায় রয়েছে পরিবার ও তার ভক্তরা।

পরিচালক রাজ টুইটে লিখেন, আমি কোভিড পজিটিভ। আমার বাবা সম্প্রতি হাসপাতালে ভর্তি ছিলেন। কিন্তু দুই বারই তার করোনা পরীক্ষার ফলাফলের রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছি। বাড়ির অন্যান্য সদস্যরাও করোনা টেস্ট করিয়েছেন। এখনই চেষ্টার সময়।

এদিকে রাজ চক্রবর্তীর জন্য সময়টি বেশ কঠিন। কারণ রাজের ‘পরিণীতা’ শুভশ্রী গাঙ্গুলী এখন অন্তসঃত্ত্বা। মাত্র কয়েক দিনের অপেক্ষার পর তাদের বাড়িতে নতুন অতিথি আসছে। সুখের সংবাদের অপেক্ষার মাঝেই রাজের এ দুসংবাদটি এলো।

এর আগে অভিনেত্রী কোয়েল মল্লিকসহ তার পুরো পরিবার করোনাভাইরাসে আক্রান্ত হন। তারা পুরোপুরি করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন। সবার শরীর এখন সুস্থ বলে জানা গেছে।

সম্প্রতি শুভশ্রীর বাড়িতে একটি অনুষ্ঠান হয়েছে। সেই অনুষ্ঠানে ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ছাড়া কেউই উপস্থিত নেই। এছাড়া অভিনেত্রী মা হবেন বলে বাড়িতে বিশেষ সতর্কতাও অবলম্বন করা হয়। সতর্কতার অংশ হিসেবে বাইরে থেকে আনা জিনিসপত্র ঠিকমতো স্যানিটাইজ করা হয়। খাবারের সময় মানা হয় কড়া নিষেধাজ্ঞা। কিন্তু করোনার প্রাদুর্ভাব থেকে রক্ষা পেলেন না রাজ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর