,



কিশোরগঞ্জে গরীব করোনা রোগীদের জন্য ওষুধ হস্তান্তর

বাঙালী কণ্ঠ ডেস্কঃ বর্তমান প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধী দলীয় নেতা শেখ হাসিনা এবং আওয়ামী লীগের শীর্ষ স্থানীয় কয়েকজন নেতা ২১শে আগস্টের ভয়াবহ হামলা থেকে বেঁচে গেলেও মহিলা আওয়ামী লীগের তৎকালীন সাধারণ সম্পাদক বেগম আইভি রহমান ও ২৪ জন এতে নিহত হন। এছাড়া এই হামলায় আরো ৪শ’ জন আহত হন। আহতদের অনেকেই চিরতরে পঙ্গু হয়ে গেছেন।

তাদের কেউ কেউ আর স্বাভাবিক জীবন ফিরে পাননি।দিবসটি উপলক্ষে শুক্রবার (২১ আগস্ট) বিকেলে খরমপট্টিতে শোক সভা ও শহীদদের আত্মার মাগফেরাতের জন্য দোয়া মাহফিলের আয়োজন করে সৈয়দ আশরাফুল ইসলাম ব্রিগেড। পরে সৈয়দ আশরাফুল ইসলাম হট লাইন ব্রিগেড গরীব করোনা রোগীদের জন্য মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ আতাউর রহমানের কাছে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সৌজন্যে ১ লাখ টাকা মূল্যের ওষুধ হস্তান্তর করেছে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, কিশোরগঞ্জ জেলা পরিবহন মালিক সমিতির সদস্য-সচিব শেখ ফরিদ আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক  সভাাপতি বাছিরউদ্দিন রিপন, আওয়ামী লীগ নেতা তৌফিকুল হক অনু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরীফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলী, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল কাদের শিবলী প্রমুুখ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর