,



কান উৎসবে স্টাইলিশ ঐশ্বরিয়া

শুরু হয়ে গেছে বিশ্ব চলচ্চিত্রের অন্যতম গুরুত্বপূর্ণ উৎসব কান চলচ্চিত্র উৎসব। বুধবার ফ্রান্সের কানে পর্দা উঠেছে ঐতিহ্যবাহী এই আসরের। শুরুর সাথে সাথেই চলছে জল্পনা-কল্পনা। কে আসবেন কোন পোশাকে।

রুপালি পর্দার তারকারা জমকালো এই আয়োজনে কি পোশাক পগে আসছেন সেটাও একটি বড় আগ্রহের বিষয় হয়ে দাঁড়ায় এসময়। এ অঞ্চল থেকে কানের সবচেয়ে নিয়মিত অতিথি বলিউড তারকা ঐশ্বরিয়া রায় বচ্চন। প্রতিবছরের মতো এবারও একটি প্রসাধনী প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হিসেবে সেখানে হাজির হবেন সাবেক এই বিশ্বসুন্দরী।

আগামী ১৩ ও ১৪ মে লালগালিচায় হাঁটবেন ঐশ্বরিয়া। তবে কি পোশাক পড়বেন তিনি, নিজেই এখনো জানেন না! কিছুদিন আগে অবশ্য ঐশ্বরিয়া সাজপোশাক নিয়ে তাঁর উদাসীনতার কথা বলেছিলেন। কিন্তু তাই বলে এত বড় উৎসবে যাওয়ার আগে তাঁর কোনো প্রস্তুতিই থাকবে না?

ঐশ্বরিয়া রায় বচ্চন প্রতিবছরই আকর্ষণীয় বেশভূষায় হাজির হন সেখানে। ঐশ্বরিয়ার এমন কথা অনেকের কাছেই অবিশ্বাস্য। তবে তাঁর সাফ কথা, ‘আপনারা আমাকে নিয়ে যত খুশি তত তামাশা করতে পারেন। কিন্তু বাস্তবতা হলো, আমি আসলে খুব ব্যস্ত।’

আসন্ন ছবি ‘সবরজিত’-এর প্রচার নিয়ে খুব ব্যস্ত থাকার কথা জানিয়েছেন ঐশ্বরিয়া। কিন্তু তাই বলে কানের লালগালিচায় হাঁটার আগমুহূর্তে কোনো পোশাক ঠিক করেননি তিনি, এটা অনেকের কাছেই অবিশ্বাস্য।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর