,



সালাহ যেতে চান বার্সায়

বাঙালী কণ্ঠ ডেস্কঃ লিভারপুলের তারকা ফুটবলার মোহামেদ সালাহকে চান বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যান। আর মিশরীয় ফরোয়ার্ডও রাজি বার্সেলোনায় যেতে। এমনটিই জানিয়েছেন সাবেক ডাচ ফুটবলার জ্যাক সোয়ার্ট।

লুইস সুয়ারেসকে ছেড়ে দিয়ে লওতারো মার্তিনেজকে ক্যাম্প ন্যুয়ে আনার জন্য আলোচনা চালিয়ে যাচ্ছে কাতালানরা। তবে সোয়ার্টের জোর দাবি, আর্জেন্টাইন ফরোয়ার্ডের পরিবর্তে সালাহকে টার্গেট করেছে বার্সা।

আয়াক্স কিংবদন্তি ডিএজেডএন’কে বলেন, আমি জানি, কোম্যান তাকে (সালাহ) চায় এবং আমি জানি, সালাহও বার্সায় যেতে চায়। কিন্তু কোথা থেকে তথ্যটি এসেছে তা আমি প্রকাশ করতে পারবো না।

এদিকে কোরিয়েরে দেল্লো স্পোর্ট’র বরাতে স্প্যানিশ ক্রীড়া সংবাদমাধ্যম ‘মার্কা’ জানায়, পর্তুগিজ ফুটবল এজেন্ট হোর্হে মেন্দেসকে বার্সা অনুরোধ করেছিল লওতারো মার্তিনেজকে কেনার অর্থ সংগ্রহ করতে তাদের কয়েকজন তারকাকে বিক্রি করে দেওয়ার জন্য। তবে এমন কোনও কিছুই এখনও হয়নি ক্যাম্প ন্যুয়ে।

‘মার্কা’ আরও জানায়, সালাহর সঙ্গে চুক্তি করাটা সহজ হবে না বার্সার জন্য। যদিও কাতালানরা লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লপকে প্রলোভন দেখানোর চেষ্টা করে যাবে খেলোয়াড় বিনিময়ের জন্য। যেমনটি তারা করেছিল উসমানে দেম্বেলের সঙ্গে চুক্তির সময়। ক্লপ থাকাকালীন বরুশিয়া ডর্টমুন্ড থেকে ২০১৭ সালে ফরাসি ফরোয়ার্ডকে ক্যাম্প ন্যুয়ে নিয়ে এসেছিল বার্সা।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর