,



সিক্স প্যাকের রহস্য ফাঁস করলেন আরিফিন শুভ

বাঙালী কণ্ঠ ডেস্কঃ বলিউডের আমির খান চলচ্চিত্রের জন্য নিজের শরীরকে বরাবরই বদলে ফেলেন। সর্বশেষ দঙ্গল ছবির জন্য আমির খান যে পরিবর্তন করেছিলেন তা উদাহরণ হয়ে যায়। সে তো গেল বলিউডের গাল গল্প,  এবার আমাদের দেশীয় চলচ্চিত্র অঙ্গনে উদাহরণ তৈরি করলেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নায়ক আরিফিন শুভ শুভ।

এই অভিনেতা ৯৪ কেজি থেকে নিজের শরীরকে শুধু ৮৪ কেজিতেই নিয়ে আসেননি, এনেছেন শারীরিক কাঠামোর এক বিচিত্র পরিবর্তন। যা ভক্তদের মধ্যেও উন্মাদনা তৈরি করেছে। নেটজনতার কৌতুহলের কারণ হয়ে দাঁড়িয়েছেন শুভ। কীভাবে সম্ভব? সেই রহস্য ফাঁস করলেন।

শুভ যখন তাঁর এই ৯ মাসের যাত্রা শুরু করেন, তখন তাঁর ওজন ছিল ৯৪ কেজি। ‘আহারে’ ছবির জন্য ৮৫ কেজি থেকে ওজন বাড়িয়ে ৯৪ কেজি করতে হয়। এরপর শুরু হয় ৯৪ কেজি থেকে আবার ৮৪ কেজিতে ফেরার সফর।

আরিফিন শুভ শুভ’র শারীরিক পরিবর্তনের এই ভিডিওটি বৃহস্পতিবার রাতে প্রকাশ করা হয়েছে। ‘fat to fit’ শিরোনামে প্রকাশিত এই ভিডিওটি নেটিজেনদের বিস্ময় তৈরি

দেখুন আরফিন শুভ বহুল প্রতীক্ষিত পুরো ভিডিও, যেটায় আসন্ন মিশন এক্সট্রিম চলচ্চিত্রের জন্য আরিফিন শুভ শুভ ৯৪ কেজি থেকে নিজেকে সিক্সপ্যাক পর্যায়ে নিয়ে এসেছেন। এই চিত্রনায়কের শারীরিক পরিবর্তনের পুরো ভিডিওটি গত ঈদুল আজহায় ছাড়ার কথা ছিল, কিন্তু নায়কের মায়ের অসুস্থতার কারণে ভিডিওটি সেস্ময় প্রকাশ হয়নি। এখন প্রকাশ হলো। ভক্ত ও দর্শক ও পাঠকেরা দেখতে পারেন ৭ মিনিটের ভিডিওটি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর