,



১০ জনের চেলসিকে উড়িয়ে দিল লিভারপুল স্পোর্টস ডেস্ক

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ইংলিশ প্রিমিয়ার লীগে রোববার ১০ জনের চেলসিকে ২-০ গোলে হারিয়েছে লিভারপুল। অলরেডদের হয়ে দুটি গোলই করেন সেনেগালিজ তারকা সাদিও মানে।
প্রথমার্ধের যোগ করা সময়ে মানেকে ফাউল করে লাল কার্ড দেখেন চেলসির ডেনিশ ডিফেন্ডার আন্দ্রেস ক্রিস্টেনসেন। রেফারি প্রথমে হলুদ কার্ড দেখিয়েছিলেন ক্রিস্টেনসেনকে। পরে ভিএআর পর্যালোচনায় মার্চিং অর্ডার দেখানো হয় এই সেন্টারব্যাককে।
১০ জনের চেলসি দ্বিতীয়ার্ধে ৪ মিনিটের ব্যবধানে হজম করে জোড়া গোল। ৫০তম মিনিটে রবার্তো ফিরমিনোর অ্যাসিস্টে লিভারপুলের প্রথম গোল করেন মানে। ৫৪তম মিনিটে মানের করা দ্বিতীয় গোলে সহায়তাকারী চেলসির স্প্যানিয়ার্ড গোলরক্ষক কেপা আরিসাবালাগা! ডিবক্স থেকে সতীর্থকে পাস দিয়েছিলেন তিনি। কিন্তু পা বাড়িয়ে বলের নিয়ন্ত্রণ নিয়ে নেন মানে।

এরপর ৬ গজ দূর থেকে জড়ান জালে।
৭৫তম মিনিটে পেনাল্টি থেকে চেলসির ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিলেন জর্জিনহো। তবে পরাস্ত করতে পারেননি লিভারপুলের ব্রাজিলিয়ান গোলরক্ষক অ্যালিসনকে।
ম্যাচের পর হার নিয়ে ক্রিস্টিনসেন ও কেপার ওপর ক্ষোভ ঝারেন চেলসির ইংলিশ কোচ ফ্রাঙ্ক ল্যাম্পার্ড। বলেন, ‘কেপা বড় ভুল করেছে ঠিক। কিন্তু ক্রিস্টিনসেনের লাল কার্ডটাই পাল্টে দেয় ম্যাচটা।’
নিজেদের প্রথম দুই ম্যাচেই জয় দেখলো ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুল। মৌসুমের প্রথম ম্যাচে লিডস ইউনাইটেডকে ৪-৩ গোলে হারায় ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। আর চেলসি তাদের প্রথম ম্যাচে ব্রাইটনের বিপক্ষে জেতে ৩-১ গোলে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর