,



ম্যানসিটির আরও এক খেলোয়াড়ের করোনা পজিটিভ

বাঙালী কণ্ঠ ডেস্কঃ উলভসের বিপক্ষে ইংলিশ প্রিমিয়ার লিগে প্রথম ম্যাচ খেলতে সোমবার রাতে ওয়েস্ট মিডল্যান্ডসে যাচ্ছে ম্যানচেস্টার সিটি। এই ম্যাচে আরেক গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে দলে পাচ্ছেন না পেপ গার্দিওলা। ম্যানসিটির তৃতীয় খেলোয়াড় হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ইকে গুন্ডোগান।

লিগের প্রথম ম্যাচে দলের সঙ্গী হতে পারছেন না জার্মান মিডফিল্ডার এবং ইতিহাদ স্টেডিয়ামে করোনা ছড়িয়ে পড়া রোধে কোয়ারেন্টাইন প্রটোকল মানতে হবে তাকে। এ মাসের শুরুতে সিটির দুই খেলোয়াড় রিয়াদ মাহরেজ ও আইমেরিক লাপোর্তে কোভিডে আক্রান্ত হন।অফিসিয়াল ওয়েবসাইটে গুন্ডোগানের সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে সিটি বলেছে, ‘ইকে গুন্ডোগানের কোভিড পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করছে ম্যানসিটি। প্রিমিয়ার লিগ ও যুক্তরাজ্য সরকারের প্রটোকল বিধি মেনে ১০ দিন সেল্ফ আইসোলেশনে যাবেন ইকে। ক্লাবের প্রত্যেকে তার দ্রুত আরোগ্য কামনা করছে।’

লিগে ম্যানসিটির প্রথম ম্যাচে দল বাছাইয়ে সমস্যার মুখোমুখি গার্দিওলা। স্প্যানিশ কোচ ম্যাচের আগের সংবাদ সম্মেলনে বলেছিলেন, ১০ দিনের আইসোলেশন শেষে উলভসে দলের সঙ্গী হচ্ছেন মাহরেজ। কিন্তু অল্প কদিন আগে পুরোপুরি ট্রেনিংয়ে ফেরা লাপোর্তে বাদ পড়ছেন।

প্রথম ম্যাচে গার্দিওলা পাচ্ছেন না সের্হিয়ো আগুয়েরোকেও। গত জুনে বার্নলের বিপক্ষে ম্যাচে চোট পাওয়া এই আর্জেন্টাইনের হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে। তাতে আরও প্রায় দুই মাস তাকে মাঠের বাইরে থাকতে হতে পারে বলে জানিয়েছেন ম্যানসিটি কোচ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর