,



বার্সেলোনা ছাড়ছেন সুয়ারেজ নতুন ঠিকানা

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ২০১৯-২০ মৌসুম শেষ হওয়ার আগে থেকেই শোনা যাচ্ছিল গুঞ্জন। উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজকে ছেড়ে দেবে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। গত দুই মৌসুম ধরে নিজের সেরা ছন্দের ছাপ না রাখতে পারায় বিকল্প খোঁজার লক্ষ্যেই মূলত এমন সিদ্ধান্ত নিয়েছিল বার্সা।

দলের নতুন কোচ রোনাল্ড কোম্যান দায়িত্ব নেয়ার পরপরই জানিয়ে দিয়েছিলেন, নতুন মৌসুমে তার পরিকল্পনায় থাকছেন না সুয়ারেজ। সেই মোতাবেক প্রাক-মৌসুম প্রস্তুতির তিন ম্যাচের একটিতেও স্কোয়াডে জায়গা হয়নি সুয়ারেজের। এমতাবস্থায় দলবদলের সিদ্ধান্তই ভালো সুয়ারেজের জন্য।

 তেমনটাই হতে যাচ্ছে এবার। স্প্যানিশ রেডিও কাতালুনিয়া রেডিও খবর অনুযায়ী, এখনও ক্লাবের সঙ্গে এক বছরের চুক্তি থাকলেও, ফ্রি’তেই বার্সেলোনা ছাড়তে রাজি হয়েছেন সুয়ারেজ। নতুন ঠিকানা হিসেবে বেছে নিতে চলেছেন স্পেনের আরেক ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদকে।

তবে এখনই অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দিতে পারছেন না সুয়ারেজ। ওদিকে আলোচনা চলছে নিজেদের দল থেকে ডিয়েগো কস্তা অথবা ও আলভারো মোরাতাকে ছেড়ে দেবে অ্যাটলেটিকো মাদ্রিদ। আর এটি করতে পারলেই সুয়ারেজের সঙ্গে পরবর্তী চুক্তি করবে মাদ্রিদের ক্লাবটি।

এদিকে মোরাতার ক্লাব ছাড়ার সিদ্ধান্ত প্রায় চূড়ান্ত। ইতালিয়ান ক্লাব জুভেন্টাস হন্যে একজন ফরোয়ার্ড খুঁজছে। জোরালো গুঞ্জন, অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে মোরাতাকেই কিনবে জুভেন্টাস। এই দলবদল সম্পন্ন হয়ে গেলেই বার্সেলোনা ছেড়ে অ্যাটলেটিকো মাদ্রিদে নাম লেখাবেন লুইস সুয়ারেজ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর