,



রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশনের যৌথ সভা অনুষ্ঠিত

বাঙালী কণ্ঠ ডেস্কঃ সারা বাংলাদেশের গ্রামীণ অঞ্চলে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করা সাংবাদিকদের সংগঠন রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর যৌথ সভা গতকাল সোমবার বিকেলে ঢাকা জেলার ফকিরাপুল এলাকার মুক্তি চাইনিজ রেস্টুরেন্ট এ অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন আরজেএফ এর কেন্দ্রীয় চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম , যুগ্ম মহাসচিব মোহাম্মদ. আল আমিন শাওন, আরজেএফএর  স্থায়ী সদস্য মোহাম্মদ সানাউল্লাহসহ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা সংগঠনের উন্নয়নে নেওয়া বর্তমান ও ভবিষ্যৎ বিভিন্ন কর্মপন্থা নিয়ে আলোচনার পাশাপাশি নবীন সাংবাদিকদের জন্য সাংবাদিকতা বিষয়ে  আরও বেশি বেশি  প্রশিক্ষণ কর্মশালা আয়োজনের প্রয়োজনীয়তার উপর গুরুত্ব আরোপ করেন।

এছাড়া সারা দেশে সাম্প্রতিক সময়ে সাংবাদিকদের উপর অত্যাচার নির্যাতনের ঘটনা বেড়ে যাওয়ায় ওই সব ঘটনার নিন্দা প্রকাশ করে বক্তারা সাংবাদিকদের জন্য ঝুঁকিমুক্ত পেশাগত পরিবেশ নিশ্চিত করার বিষয়ে সরকারের হস্তক্ষেপ কামনা করেন ।

আলোচনা সভা শেষে কেন্দ্রীয় চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম সাংবাদিকতায় অসামান্য অবদান রাখার জন্য মেধাবী সাংবাদিকদের হাতে পদক, ক্রেস্ট তুলে দেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর