,



‘লন্ডন লাভ’ সিনেমায় শাকিবের নায়িকা কৌশানি

বাঙালী কণ্ঠ ডেস্কঃ চলতি বছরের শুরুতে ঘোষণা এসেছিলো ‘লন্ডন লাভ’ নামে নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতা ইফতেখার চৌধুরী। বিগ বাজেটের এই ছবিতে নায়ক হিসেবে থাকবেন শাকিব খান। জানুয়ারির মাঝামাঝি সময়ে ছবিটির শুটিং শুরু হবে বলেও জানিয়েছিলেন নির্মাতা কিন্তু সেটি ঘোষণাতেই আটকে যায়।

সেসময় শাকিব খানের নায়িকা হিসেবে নাম শোনা গিয়েছিলো ওপার বাংলার অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের। এরপর অনেক জল ঘোলা হলেও সেটি চূড়ান্ত হয়নি। তবে এবার জানা গেলো ‘লন্ডন লাভ’ সিনেমায় শাকিব খানের নায়িকা হচ্ছেন কৌশানি মুখার্জি। একাধিক ঘনিষ্ঠ সূত্র এই বিষয়টি নিশ্চিত করেছেন।

সেই সূত্রে আরও জানা যায়, ছবিটির জন্য মাস কয়েক আগেই কৌশানিকে চূড়ান্ত করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহেই ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে।

আরও জানা যায়, ছবিটির শুটিং হবে লন্ডন, দুবাইসহ বিভিন্ন দেশে। এরপর কিছু অংশের কাজ হবে বাংলাদেশেও। ডিসেম্বরের মধ্যেই ছবিটির সম্পূর্ণ কাজ শেষ করে আসছে ভালোবাসা দিবসে ছবিটি সিনেমা হলে মুক্তি পেতে পারে।

এই বিষয়ে কথা বলতে বাংলাদেশ জার্নালের পক্ষ থেকে কৌশানি মুখার্জির সঙ্গে যোগাযোগ করা হলে এই সিনেমাটির বিষয়ে কোন কথা বলতে রাজি হননি তিনি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর