,



বাবা হচ্ছেন রায়না

হঠাৎ করেই খোঁজ শুরু হলো তাঁকে। কোথায় গেলেন সুরেশ রায়না? অবশেষে গুজরাট লায়ন্স অধিনায়কের খোঁজ পাওয়া গেল। কাউকে না জানিয়ে ভারতীয় ব্যাটসম্যান উড়াল দিয়েছেন নেদারল্যান্ডসে। তাই তাঁকে ছাড়াই শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামতে হচ্ছে গুজরাটকে।

কিন্তু আকস্মিক কি এমন হলো যে চুপিসারে নেদারল্যান্ডসে চলে গেছেন রায়না? ৫ দিন হয়ে গেলেও তাঁর ফেরার কোনো খবর নেই। পুরো গুজরাট যখন দুশ্চিন্তায় তখন ভেসে এল সুখবরটা। প্রথমবারের মতো বাবা হতে যাচ্ছেন রায়না। সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতেই তাঁর আচমকা ভারত ত্যাগ।

রায়না কবে ফিরবেন সেটা অবশ্য নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে এই প্রথম একটা বিষয় নিশ্চিত হওয়া গেল যে, রায়নাকেও মিস করে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। ৯ মৌসুমের আইপিএল অধ্যায়ে এই প্রথম মাঠে নামছেন না ভারতীয় ব্যাটসম্যান।

সতীর্থ অধিনায়ককে না পাওয়া কিছুটা হলেও ধাক্কা হয়ে আসল গুজরাট শিবিরে। তবে শুক্রবার ব্যাঙ্গালুরু ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে ব্র‌্যাড হজ আশারবানীই শোনালেন। বলেছেন, ‘এটা আমাদের জন্য বিশাল একটা ক্ষতি। তবে আমাদের দলে ম্যাককালাম, ফিঞ্চ, কার্তিক, ব্রাভোদের মতো খেলোয়াড় আছেন। আশা করছি রায়নার অভাবটা আমরা পুষিয়ে দিতে পারব।’

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর