,



প্রকৃতির খুব কাছাকাছি, দিনগুলো খুব সুন্দর কাটছে

বাঙালী কণ্ঠ ডেস্কঃ একসময়ের জনপ্রিয় নায়ক নাঈম। চাঁদনী ছবির মাধ্যমেই তিনি খ্যাতি অর্জন করেছিলেন। ছবিতে তার বিপরীতে ছিলেন নায়িকা শাবনাজ। সিনেমার সেই মনকাড়া নায়িকা শাবনাজ এখন তার স্ত্রী। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তারা।

নব্বই দশকের তুমুল জনপ্রিয় এই জুটি সাফল্যের চূড়ায় থাকতেই এই জুটি একসঙ্গে চলচ্চিত্র থেকে দূরে সরে যান। বেঁছে নেন ইসলামের পথ। এখন সংসার নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই দম্পতি।

বর্তমানে শস্য উৎপাদন, মাছ ও পশু পালনে ব্যস্ত নায়ক নাঈম। নাঈম-শাবনাজ নামে তাদের একটি ফেসবুক পেজ রয়েছে। যাতে নিয়মিত ছবি প্রকাশ করেন। এতে দেখা যায়, কৃষি কাজে ব্যস্ত নাঈম। কখনো ক্ষেতে শস্য উৎপাদনে ব্যস্ত, কখনো মাছ চাষে আবার কখনো পশু পালনে ব্যস্ত নব্বই দশকের ঝড় তোলা এই নায়ক।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে এই পেজে একটি ছবি পোস্ট করা হয়েছে। তাতে দেখা যায়, নাঈম একটি ছাগলের শরীরে পরম স্নেহে হাত বুলিয়ে দিচ্ছেন। ক্যাপশনে লিখেছেন- ‘আলহামদুলিল্লাহ। দিনগুলো খুব সুন্দর কাটছে। প্রকৃতির খুব কাছাকাছি।’ নাঈম এখন তার গ্রামের বাড়ি টাংগাইলে রয়েছেন। সেখানে ক্যামেরাবন্দি হয়েছেন এই চিত্রনায়ক।

নাঈম-শাবনাজ দম্পতির দুটি কন্যা সন্তান রয়েছে। তবে তারা এখনো শোবিজে পা রাখেননি।

পরিচালক এহতেশামের ‘চাঁদনী’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় একসঙ্গে পা রাখেন নাঈম ও শাবনাজ। এরপর ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’সহ অনেক জনপ্রিয় চলচ্চিত্র উপহার দেন এই জুটি।

অভিনয় ক্যারিয়ারে তারা জুটি বেঁধে ২১টির বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তাদের একসঙ্গে অভিনীত শেষ চলচ্চিত্রের নাম ‘ঘরে ঘরে যুদ্ধ’। ১৯৯৪ সালে মুক্তি পায় এটি। নাঈম-শাবনাজ পর্দা থেকে হারিয়ে গেলেও দর্শকের হৃদয়ে এখনো অমলিন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর