,



আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জুরিবোর্ডের সদস্য সাইমন

বাঙালী কণ্ঠ ডেস্কঃ কলকাতায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘টেলি সিনে ইন্টারন্যাশনাল শর্টফিল্ম ফেস্টিভ্যাল-২০২১’। এই উৎসবের জুরিবোর্ডের সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের চিত্রনায়ক সাইমন সাদিক।  এ তথ্য জানিয়েছেন সাইমন।

প্রথমবারের মতো কোনো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জুরিবোর্ডের সদস্য হলেন সাইমন। বিষয়টি উল্লেখ করে তিনি বলেন, ‘‘টেলি সিনে ইন্টারন্যাশনাল শর্টফিল্ম ফেস্টিভ্যাল-২০২১’-এর জুরিবোর্ডের সদস্য হিসেবে প্রথমবারের মতো দায়িত্ব পেলাম। এর মাধ্যমে কোনো আন্তর্জাতিক উৎসবের জুরিবোর্ডের সদস্য হলাম। এটা আমার জন্য দারুণ অভিজ্ঞতা হবে।’’

‘টেলি সিনে ইন্টারন্যাশনাল শর্টফিল্ম ফেস্টিভ্যাল-২০২১’ উৎসবের আয়োজন করেছে ‘দ্য টেলি সিনে সোসাইটি’। এখন সিনেমা জমা দেওয়ার কাজ চলছে। আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত আগ্রহী নির্মাতারা চলচ্চিত্র জমা দিতে পারবেন। এ প্রতিযোগিতায় সেরা ১০টি চলচ্চিত্র বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে বলে জানা যায়।

সাইমন সাদিক বর্তমানে ‘আনন্দ অশ্রু’, ‘কাজের ছেলে’সহ বেশ কিছু সিনেমার কাজ করছেন। সর্বশেষ তিনি একটি বিজ্ঞাপনচিত্রের কাজ করেন। এর আগে সাইমন ‘পোড়ামন’, ‘পুড়ে যায় মন’, ‘ব্ল্যাকমানি’, ‘জান্নাত’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর