,



যুবকের পায়ে গুলি করে পাহাড়ে চলে গেল রোহিঙ্গা ডাকাত দল

বাঙালী কণ্ঠ ডেস্কঃ টেকনাফে রোহিঙ্গা শিবিরে ডাকাত দলের গুলিতে নুর কামাল (২৪) নামের একজন আহত হয়েছেন। আহত কামাল উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্পের ই-ব্লকের ৯৫৩/১ শেডের বাসিন্দা নুর আলমের ছেলে। মঙ্গলবার (০৫ জানুয়ারি) রাত নয়টার দিকে এই ঘটনা ঘটে।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক এ তথ্য নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী ও এপিবিএন সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৯টার দিকে নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্পের বি ব্লক এলাকায় রোহিঙ্গা ডাকাত পুতিয়া গ্রুপের ছয় থেকে সাতজন সদস্য অতর্কিত নুর কামালকে বাঁ পায়ে গুলি করেন। পরে ডাকাত দলের সদস্যরা কয়েকটি ফাঁকা গুলি করে পার্শ্ববর্তী পাহাড়ের দিকে চলে যায়। স্থানীয়রা গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় নুর কামালকে উদ্ধার করে মোচনী আইপিডি হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান।

নাম প্রকাশ না করার শর্তে রোহিঙ্গা ক্যাম্পের কয়েকজন বলেন, রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এলাকায় পাহাড় থাকায় সেটিকে পুতিয়া গ্রুপের সদস্যরা আস্তানা হিসেবে ব্যবহার করছেন।

১৬ এপিবিএনের অধিনায়ক বলেন, গুলিবিদ্ধ রোহিঙ্গা নাগরিককে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। শিবিরে পুলিশ সদস্যদের টহল বাড়ানো হয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর