,



যশ-নুসরাতের প্রেম গুঞ্জনে পল্লবিত টলিপাড়া

বাঙালী কণ্ঠ ডেস্কঃ প্রেম গুঞ্জনে টলিপাড়া সরব। একজন সাংসদ কাম অভিনেত্রী, অন্যজন টালিগঞ্জ-এর নায়ক। এই দু’জনের প্রেমের গুঞ্জনকে কেন্দ্র করে এখন সরগরম টলিপাড়া। একজন নুসরাত জাহান, অন্যজন যশ দাসগুপ্ত। দু’জনেই নাকি এখন মরুশহর রাজস্থানে ছুটি কাটাচ্ছেন।

নুসরাত যে রাজস্থানে গেছেন তা গোপন রাখেননি। আজম সাহেবের দরগায় চাদর চড়াতে গেছেন লাস্যময়ী এই সাংসদ অভিনেত্রী। জানিয়েছেন, বাবার আশীর্বাদেই তার দিন কাটে। প্রতিবছর তিনি আজম সাহেবের দরগায় আসেন।

কিন্তু যশ? তিনি যে রাজস্থানে গেছেন তা একটি ছবিতেই পরিষ্কার। ছবিতে দেখা যাচ্ছে, একটি মরুভূমির পটভূমিকায় যশ দাঁড়িয়ে আছেন। মরুভূমিটি যে রাজস্থান-এর তা বলে দেয়ার অপেক্ষা রাখে না। লোকে দুয়ে দুয়ে চার করছে। এসওএস কলকাতা ছবির সেটে নাকি যশ-নুসরাতের প্রেমের সূত্রপাত। তার পরিণতিতেই কি এই যৌথ রাজস্থান সফর? অনেকেই এমনটা অনুমান করছেন। বিশেষ করে যশ-নুসরাতের ছবির অ্যালবাম-এর জন্য যশরাত বলে একটি বিশেষ পেজ খোলা হয়েছে ইন্সটাগ্রামে। কিন্তু নুসরাতের স্বামী নিখিল জৈনের প্রতিক্রিয়া কি? নিখিলের প্রতিক্রিয়া জানা যায়নি। তবে, অনেকেই ভাবছেন এ কোনও নতুন ছবির পাবলিসিটি স্টান্ট নয়তো?

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর