,



আমি সিঙ্গেল, সালমান জাস্ট ফ্রেন্ড : লিয়ানা

বাঙালী কণ্ঠ ডেস্কঃ জনপ্রিয় গানের মডেল লিয়ানা লিয়া কি ইউটিউবার সালমান মুক্তাদিরের প্রেমিকা? এমন প্রশ্ন হরহামেশাই শুনতে হয় লিয়ানাকে। লিয়ানা- মুক্তাদির ফেসবুক বা ইস্টাগ্রামে দুজনের ছবি পোষ্ট করলেই নেটিজেনরা এমন মন্তব্য করেন। এতে বেজাই চটেছেন এই অভিনেতী।

তাই তো তিনি অবশেষে এ বিষয়ে বলেছেন, ‘উই আর জাস্ট ফ্রেন্ড, নট ইন রিলেশনশীপ।’

লিয়ানা লিয়া বলেন, আমি সিঙ্গেল। তবে একজনকে ভালো লাগে। টুকটাক কথা হচ্ছে। যদি প্রেম করি অবশ্যই সবাইকে জানাবো। এতে লুকোচুরির কিছু দেখি না। এই কথাটা মানুষকে বলতে বলতে আমি রীতিমত বিরক্ত। লিয়ানা আরও বলেন, প্রেমিক নয়, সালমান আমার শুধুই বন্ধু। তার সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক অনেক আগে থেকে। প্রায় পাঁচ বছর তো হবেই। বন্ধু হিসেবে সে আমার খুব ক্লোজ, তবে মোটেও প্রেমিক নয়। এও জানতাম জেসিয়ার সঙ্গে তার ডিপ রিলেশন ছিল, যতদূর জানি এখন তারা ভালো বন্ধু।

গত বছর সালমান মুক্তাদিরের অনলাইন ফ্যাশন শপ ‘গুজবাম’ এর জন্য দুবার ফটোশুট করেন লিয়ানা লিয়া। সেই শুটের কিছু ছবি ঘুরে ফিরেই উঠে আসে। বিশেষ করে লিয়ানার ফেসবুক, ইনস্টাগ্রামের অনুসারীরা মনে করেন, এতো ঘনিষ্ঠভাবে ছবি তোলায় নিশ্চয়ই তাদের মধ্যে কঠিন প্রেম!

বিভিন্ন ফ্যাশন হাউজের মডেল হিসেবে লিয়ানা লিয়াকে দেখা যায়। তবে তার বেশি পরিচিতি আসে ইমরানের ধোঁয়া গানের মিউজিক ভিডিও দিয়ে। শাকিব খানের সঙ্গে ‘রংবাজ’ ছবিতেও স্ক্রিন শেয়ার করেছেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর