,



প্রথমবার জাতীয় দলে ডাক পেয়েও স্বপ্নভঙ্গ ইমনের

বাঙালী কণ্ঠ ডেস্কঃ দেশের হয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড গড়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রাথমিক দলে জায়গা করে নিয়েছিলেন পারভেজ হোসেন ইমন। প্রথমবার জাতীয় দলের কোন ক্যাম্পে ডাক পেয়েছিলেন তরুণ পারভেজ হোসেন ইমন। মূল স্কোয়াডে না হলেও দুটি প্রস্তুতি ম্যাচে নিজেকে প্রমাণের সুযোগ ছিলো যুব বিশ্বকাপ জয়ী এই ক্রিকেটারের। কিন্তু দুভাগ্য ইমনের। পুরনো ইনজুরিতে উইন্ডিজের বিপক্ষে সিরিজটাই শেষ এই ব্যাটসম্যানের।

রোববার দলের অনুশীলনের প্রথম দিন রিপোর্ট করলেও ক্যাম্পে উঠতে পারেননি যুব বিশ্বকাপজয়ী এই ক্রিকেটার। কুঁচকির পুরোনো ব্যথাটা মাথাচাড়া দিয়ে ওঠায় দলের সঙ্গে হোটেলেও উঠতে পারেননি। এর আগেই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ড্রেসিংরুম ছাড়তে হয় পারভেজকে।

বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন নির্বাচক হাবিবুল বাশার সুমন। বিসিবির ব্যবস্থাপনায় আয়োজিত বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফরচুন বরিশালের হয়ে মাত্র ৪২ বলে অপরাজিত ১০০ রানের ইনিংস খেলেছিলেন ইমন। তার ওই ইনিংসে ভর করে মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে ২২১ রান তাড়া করে জয় তুলে নেয় বরিশাল। বৃথা যায় নাজমুল হোসেন শান্তর দুর্দান্ত সেঞ্চুরি।

ওই ইনিংসেই ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডের প্রাথমিক দলে সুযোগ পান ইমন। যদিও মূল স্কোয়াডে তার সুযোগ পাওয়ার সম্ভাবনা ছিল কমই। তবে বিকেএসপিতে দুটি প্রস্তুতি ম্যাচের জন্য তিনি নির্বাচকদের ভাবনায় ছিলেন। তা ছাড়া জাতীয় দলের সঙ্গে কয়টা দিন একই হোটেলে থাকা, একই বাসে চড়া, একই ড্রেসিংরুম ভাগাভাগির সুযোগ এসেছিল ১৮ বছর বয়সী বাঁ-হাতি ওপেনারের সামনে। কিন্তু সেটা আপাতত হলো না।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর