,



মোহনগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী জয়ী

বিজয় দাস নেত্রকোনাঃ দ্বিতীয় ধাপের ব্যালটে অনুষ্ঠিত নেত্রকোণার মোহনগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী লতিফুর রহমান রতন মেয়র পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি তিনবারএই পৌরসভার মেয়র ও চেয়ারম্যান ছিলেন।

এখানে আওয়ামী লীগের লতিফুর রহমান রতনের সাথে নারকেল গাছ নিয়ে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী তাহমিনা পারভীন, বিএনপির মাহবুবুন্নবী শেখ ও মোবাইল ফোন প্রতীকে স্বতন্ত্র প্রার্থী চৌধুরী আবু হেনা মোস্তফা কামাল প্রতিদ্বন্ধিতা করেন।

মোহনগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা জহিরুল হক জানান, বেসরকারিভাবে আওয়ামী লীগের প্রার্থী লতিফুর রহমান রতনকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। নৌকার জয়ী প্রার্থী পেয়েছেন ৯ হাজার ৪৪৫ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্ধি তাহমিনা পারভীন পেয়েছেন ৪ হাজার ৩৮৪ ভোট, বিএনপির মাহবুবুন্নবী শেখ পেয়েছেন ১ হাজার ২২ ভোট আর স্বতন্ত্র প্রার্থী চৌধুরী আবু হেনা মোস্তফা কামাল পেয়েছেন ১৪৩ ভোট।

মোহনগঞ্জে মোট ৭২ শতাংশ ভোট পড়েছে। এর মধ্যে মোট ১৫ হাজার ৪৩৩ টি কাষ্টিং ভোটের মধ্যে ৪৩৯ টি ভোট বাতিল হওয়ায় ১৪ হাজার ৯৯৪ টি ভোট বৈধ হয়। এখানে ১০ হাজার ৯৯১ জন নারী, ১০ হাজার ৪১৩ জন পুরুষ মিলিয়ে মোট ভোটার ছিল ২২ হাজার ৪০৪ জন। ৪ জন মেয়র প্রার্থী ছাড়া ৩৯ জন সাধ্রণ কাউন্সিলর ও ১৪ জন সংরক্ষিত নারী কাউন্সিলর পদে প্রতিদ্বন্ধিতা করেন।
Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর