,



প্রিয়াঙ্কার চুমু নিয়ে লুকোচুরি

হলিউড সিনেমা বেওয়াচ’র শুটিং নিয়ে এতদিন ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি ছবি পোস্ট করে এ তথ্য জানান এই অভিনেত্রী।

ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবিতে দেখা যায়, প্রিয়াঙ্কা একজনকে চুমু খাচ্ছেন। কিন্তু তিনি ঠিক কাকে চুমু খাচ্ছেন তা নিয়ে কিছুটা লুকোচুারি করেছেন প্রিয়াঙ্কা। কারণ যাকে চুমু খাচ্ছেন ছবিতে তার মুখ দেখা যাচ্ছে না। ধারণা করা হচ্ছে সিনেমাটিতে তার কোনো সহঅভিনয় শিল্পীই হবে। আর সিনেমায় তার খল চরিত্রটি বোঝানোর জন্যই ছবিটি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা।

কারণ ছবিটির ক্যাপশন হিসেবে লিখেছেন, ‘এটি বেওয়াচ সিনেমার শুটিং শেষ করার ছবি। অসাধারণ সিনেমা এবং খুবই সুন্দর একটি দল। দ্য রক, জ্যাক এফ্রন, সেথ নোডর্গ, কেলি রোহরবাচ, অ্যালেকজান্দ্রার ডাডারিও এবং অন্যান্য কুশলীদের অক্লান্ত পরিশ্রমের ফলে এটি শেষ করা সম্ভব হয়েছে। আমার পক্ষ থেকে অনেক অনেক ভালোবাসা এবং কৃতজ্ঞতা। শিগগিরই দেখা হবে।’

সিনেমাটিতে প্রিয়াঙ্কার লুক কেমন হবে এর আগে তার ইনস্টাগ্রামে একটি ছবি প্রকাশ করেছিলেন। সিনেমায় আবেদনময়ী খল চরিত্র ভিক্টোরিয়া লীডসের চরিত্রে দেখা যাবে তাকে। প্রিয়াঙ্কা ছাড়াও সিনেমাটিতে দেখা যাবে ডোয়াইন জনসন, জ্যাক এফ্রন এবং পামেলা অ্যান্ডারসনকে।

এর আগে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, সিনেমায় তিনি যে চরিত্রে অভিনয় করছেন তা একটি পুরুষের করার কথা ছিল। কিন্তু পরবর্তীতে প্রিয়াঙ্কাকেই বেছে নেন নির্মাতা।

তার চরিত্রটি সম্পর্কে প্রিয়াঙ্কা বলেন, ‘খল চরিত্রে অভিনয় করাটা খুব মজার কারণ এখানে আপনি স্বাধীনভাবে অনেক কিছুই করতে পারবেন। এটি খুব আনন্দের যে তারা আমার জন্য চরিত্রটি পরিবর্তন করেছেন। দ্য রক এবং তার লাইফগার্ড টিমের বিপরীতে চরিত্রটিকে অনেক শক্তভাবে উপস্থাপন করতে হয়েছে। তারা ছয়জন অন্যদিকে আর আমি একা। এটি আমার কাছে অনেক মজার একটি বিষয়।’

এবারই যে প্রথম প্রিয়াঙ্কাকে নেতিবাচক চরিত্রে দেখা যাচ্ছে তা কিন্তু নয়। এর আগে আইতরাজ এবং সাত খুন মাফ সিনেমায় নেতিবাচক চরিত্রে পর্দায় হাজির হয়েছেন এ অভিনেত্রী।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর