পরিবারে এলো নতুন সদস্য দ্বিতীয়বার পুত্র সন্তানের জন্ম দিলেন কারিনা

বাঙালী কণ্ঠ ডেস্কঃ অপেক্ষার অবসান। পরিবারে হাজির আরেক সদস্য। রবিবার দ্বিতীয়বার পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী কারিনা কাপুর খান। বড়ভাই হলেন ছোট্ট তৈমুর। ইতোমধ্যে খুশির হাওয়া লেগেছে পতৌদি পরিবারে।

২০১৬-তে প্রথমবার মা হয়েছিলেন করিনা কাপুর। রবিবার মুম্বাইয়ের ব্রিঞ্জ ক্যান্ডি নার্সিংহোমে জন্ম দেন অভিনেত্রী। চিকিৎসকরা জানিয়েছেন, খবর অনুযায়ী মা ও সন্তান দু-জনেই সুস্থ রয়েছেন। গতকালই তাঁকে দেখতে গিয়েছিলেন পরিবারের সদস্যারা।

অপেক্ষা চলছিলই, তাঁকে নিয়ে সরগরম ছিল পেজ থ্রিও। খুদে সদস্যকে নিয়ে উত্তেজনা ছিল তারকা মহল থেকে আম আদমিরও। গতকালই তাঁর বেবিবাম্প নিয়ে ফটোশুটের একটি ছবি প্রকাশ্যে আসে। দ্বিতীয়বার মা হওয়ার আগে এবার নতুন করে ফটোশ্যুট করেন কারিনা কাপুর খান। যেখানে সাদা রঙের গাউন পরে ক্যামেরার সামনে হাজির হন অভিনেত্রী। নিজের সোশ্যাল হ্যান্ডেলেই সেই ভিডিও শেয়ার করেন কারিনা।

কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছিল চলতি সপ্তাহের মাঝামাঝি সময় থেকেই। সঠিক সময় না জানা গেলেও প্রস্তুতি শুরু হয়ে যায়। দফায় দফায় কারিনার খোঁজ খবর নিয়েছে তাঁর পরিবার। গত বৃহস্পতিবারও করিনার মা ববিতা কাপুর, বড়বোন কারিশমা কাপুর সকলেই এসেছিলেন সাইফ-কারিনার বাড়িতে।

প্রসঙ্গত, কোনও অবস্থাতেই কাজের সঙ্গে আপোস করেননি অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা কাপুর খান বলেন, ” আমি সেই ১৭ বছর বয়স থেকে কাজ করে যাচ্ছি। আমি সবসময় নিজের মতো করে কাজ করতেই ভালোবাসি। যখন যেটা মনে হয়েছে করেছি। এবারও আমি অন্তঃসত্ত্বা অবস্থাতে কাজ করে গেছি। তবে সাবধানে, কারণ, আমার বাড়িতে একটা ছোট্ট শিশু আছে, সেটা মাথায় রেখে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর