,



টিকা নিলেও স্বাস্থ্য সুরক্ষা মেনে চলুন: প্রধানমন্ত্রী

বাঙালী কণ্ঠ ডেস্কঃ করোনা ভাইরাসের টিকা নিলেও স্বাস্থ‌্য সুরক্ষার নিয়ম মেনে চলতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

(২২ ফেব্রুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে এক আলোচনা সভায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এ কথা বলেন তিনি। অমর একুশে ফেব্রুয়ারি উপলক্ষে ‘মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে’র কর্মসূচি হিসেবে এই সভার আয়োজন করে আওয়ামী লীগ।

সবাইকে টিকা নেয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘টিকা নিলেও স্বাস্থ্য সুরক্ষা মেনে চলতে হবে। মাস্ক পরতে হবে, হাত ধুতে হবে- এটা কিন্তু মেনে চলতে হবে।’

তিনি বলেন, সবাইকে সুরক্ষিত রাখার ব্যবস্থা করতে হবে। কারণ এটা এখন গবেষণা পর্যায়ে আছে। তবুও অন্তত মানুষকে সুরক্ষা দিচ্ছে। সুরক্ষা দিলেও নিজেকে আরও সুরক্ষিত রাখতে হবে। দ্বিতীয় ডোজও দিতে হবে।

সভায় বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সংস্কৃতি সম্পাদক অসীম কুমার উকিল, মহিলা সম্পাদক মেহের আফরোজ চুমকি, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, ধর্ম সম্পাদক সিরাজুল মোস্তফা, ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তর-দক্ষিণের সভাপতি শেখ বজলুর রহমান ও আবু আহমেদ মান্নাফী।

গণভবন প্রান্ত থেকে সভা পরিচালনা করেন দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর