,



বৌলাই ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে তরুণ আওয়ামীলীগ নেতা মোল্লা বাবুল

বাঙালী কণ্ঠ ডেস্কঃ কিশোরগঞ্জ সদর উপজেলার ৬নং বৌলাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক,বর্তমান জেলা যুবলীগের সদস্য ও চেম্বার অব কমার্সের সদস্য মোশাররফ হোসেন মোল্লা বাবুল। শিক্ষিত,সুদর্শন চেহারার অধিকারী জনপ্রিয় এই নেতা ছোট থেকেই স্বপ্ন দেখতেন অসহায়-দরিদ্র জনগোষ্ঠির পাশে থেকে সেবা করার।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণীত হয়ে দরিদ্র জনগোষ্ঠির সেবা করার সেই স্বপ্ন বুকে ধারন করে ছাত্র জীবন থেকেই রাজনীতিতে প্রবেশ করেন।
এলাকাবাসী ও জনসাধারনের সাথে কথা বলে জানা গেছে, সম্ভ্রান্ত আ.লীগ পরিবারের সন্তান মোশাররফ হোসেন মোল্লা বাবুল।এলাকার যুবকসহ হতদরিদ্র জনগোষ্ঠীর সাধারণ মানুষের যেকোন সমস্যা ও বিপদে পাশে থেকে সহায়তার পাশাপাশি সহযোগীতা করে চলেছেন।
এভাবেই তিনি তার কর্মদক্ষতা ও নিষ্ঠার সাথে এলাকার আ’লীগ,ছাত্রলীগ, যুবলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মিসহ এলাকাবাসীর কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন।
বৌলাই ইউনিয়নের সাধারণ জনগণের সাথে কথা বললে তারা জানান,মোশাররফ হোসেন মোল্লা বাবুল নিজ গুনে এলাকার যুবকদের হৃদয়ের স্পন্দন হিসেবে নিজের স্থান করে নিয়েছেন। আমরা আগামীতে আ.লীগের এই নির্ভীক কর্মিবান্ধব নেতাকে দলীয় মনোনয়ন দেয়ার জোর দাবি জানাচ্ছি।
সরেজমিনে বৌলাই ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লা ও দোকান পাটে গিয়ে সাধারণ জনগনের সাথে কথা বলে জানা গেছে, তিনি দীর্ঘদিন থেকে এলাকার জনগনের পাশে রয়েছেন।
ফলে তিনি এলাকার দরিদ্র ও অসহায়দের প্রিয় হয়ে উঠেছেন। সাধারণ ভোটাররা আগামীতে ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেয়ার জোর দাবি তুলেছেন।
এ বিষয়ে বৌলাই ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক,বর্তমান জেলা যুবলীগের সদস্য ও চেম্বার অব কমার্সের সদস্য মোশাররফ হোসেন মোল্লা বাবুল বলেন, ছোট বেলা থেকেই দরিদ্র জনগনের সেবা করার স্বপ্ন দেখতাম।ছাত্র জীবন থেকেই ছাত্র রাজনীতির সাথে জড়িত হয়ে বিভিন্ন লড়াই সংগ্রাম করেছি, এখনো নেতা-কর্মিসহ সাধারণ জনগনের সাথে মাঠে আছি, জনগন চাইলে আমি নির্বাচন করবো।
তিনি আরো বলেন,জনগনের সেবা করার মনোভাব নিয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। সবার কাছে দোয়া ও সহযোগীতা কামনা করি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর