,



পার্টি শেষে বিজয়-সারার আলিঙ্গন

বাঙালী কণ্ঠ ডেস্কঃ বলিউডের প্রসিদ্ধ ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা। সম্প্রতি তার বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন। সেখানে উপস্থিত হয়েছিলেন এক ঝাঁক বলিউড তারকা।

এদিকে এই পার্টিতে যোগ দিয়েছিলেন বলিউড অভিনেত্রী সারা আলী খান ও ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডা। জানা গেছে, পার্টিতে বেশিরভাগ সময়ই একসঙ্গে কাটিয়েছেন তারা। পরবর্তী সময়ে পরস্পরকে আলিঙ্গনরত অবস্থায় ফটোসাংবাদিকদের ক্যামেরাবন্দি হন বিজয়-সারা।

 ব্যক্তিগত জীবনে একাধিকবার সারার প্রেমের গুঞ্জন শোনা গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে বিজয়-সারার আলিঙ্গনের ছবি প্রকাশের পর থেকে তাদের নিয়ে নতুন করে কানাঘুষা শুরু হয়েছে।

এছাড়া সম্প্রতি বিজয়ের সঙ্গে সিনেমা করার আগ্রহ প্রকাশ করেন সারা। শুধু তাই নয়, ইনস্টাগ্রামে এই অভিনেতার সঙ্গে ছবি প্রকাশ করেছেন ‘সিম্বা’ অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘ফ্যান মোমেন্ট’। দুয়ে দুয়ে চার মিলিয়ে বলিপাড়ায় তাদের নিয়ে চর্চা বেশ জোরেশোরেই।

এর আগে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সারার প্রেমের গুঞ্জন শোনা যায়। এই অভিনেতার সঙ্গে ‘কেদারনাথ’ সিনেমায় তার অভিষেক হয়। এরপর ‘লাভ আজ কাল’ সিনেমার শুটিংয়ের সময় কার্তিক আরিয়ানের সঙ্গে সারার প্রেমের খবর নিয়ে তোলপাড় হয়। তবে শেষ পর্যন্ত এগুলো গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে।

সারার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কুলি নম্বর ওয়ান’। মুক্তির পর দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়াতে ব্যর্থ হয়েছে সিনেমাটি। তার পরবর্তী সিনেমা ‘আতরাঙ্গি রে’। এতে আরো অভিনয় করছেন অক্ষয় কুমার ও ধানুশ। অন্যদিকে, করন জোহরের ‘লিগার’ সিনেমায় অভিনয় করছেন বিজয়।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর