,



শাকিবের পুরস্কার কেন গ্রহণ করলেন বুবলী

বাঙালী কণ্ঠ ডেস্কঃ দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান। বর্তমানে দর্শকপ্রিয়তার শীর্ষে তার অবস্থান। ২০১৬ সালে এ নায়কের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন শবনম বুবলী। দু’জনকে নিয়ে চলচ্চিত্র পাড়ায় রয়েছে নানান গুঞ্জন। যদিও নিন্দুকের কথায় কান না দিয়ে তারা কাজ করছেন। দু’জনের মধ্যে বোঝাপড়াও চমৎকার। কথাটি আবারও প্রমাণ হলো গতকাল একটি অনুষ্ঠানে। সেখানে শাকিবের হয়ে পুরস্কার গ্রহণ করেন বুবলী।

গত ২৬ ফেব্রুয়ারি রাতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড- ২০২০’ অনুষ্ঠিত হয়। এতে শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। চ্যানেল আই চেতনা চত্বরে এই পুরস্কার তুলে দেন তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক (এমপি)। তিনি শ্রেষ্ঠ নায়কের ক্যাটাগরিতে শাকিব খানের নাম ঘোষণা করেন। কিন্তু শাকিব খান উপস্থিত না থাকায় তার পুরস্কারটি গ্রহণ করেন শবনম বুবলী। এর আগে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পান বুবলী।

এ ঘটনায় অনেকেই নড়েচড়ে বসেছেন। কেননা তারা অতীতের একটি ঘটনা স্মরণ করিয়ে দিতে চাইছেন। এর আগে ঠিক এভাবেই একটি অনুষ্ঠানে শাকিব খানের পক্ষ থেকে অপু বিশ্বাস তার পুরস্কার গ্রহণ করেছিলেন। সে সময় শাকিব অপুর সর্ম্পক ভালো যাচ্ছিল না। এবার একই ঘটনা ঘটল।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর