,



মেসির পায়ে চুমু খেতে প্রস্তুত জারা

বাঙালী কণ্ঠ ডেস্কঃ আগামী মৌসুমে লিওনেল মেসির বার্সেলোনা থাকা অনিশ্চিত। মেসির পরবর্তী ঠিকানাও প্রায় নিশ্চিত। ফুটবলের অন্যতম জাদুকর যেতে পারেন ম্যানচেস্টার সিটিতে। পেপ গার্দিওয়ালার সঙ্গেই তার জুটি বাঁধার সম্ভাবনা বেশি।

মেসির জন্য মুখিয়ে আছে ইউরোপের বিভিন্ন ক্লাবও। তবে স্বদেশী ফ্রানকো জারা মেসিকে মেজর লিগ সকারে দেখতে চান। সাবেক আর্জেন্টিনার ফরোয়ার্ড বর্তমানে যুক্তরাষ্ট্রে এফসি ডালাসের হয়ে খেলছেন। জারা সাফ জানিয়ে রাখলেন, মেসি মেজর লিগ সকারে নাম লিখালে তার পায়ে চুমু খেতে প্রস্তুত আছেন।

জুনে বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হবে মেসির। ক্যাম্প ন্যুয়ে নতুন করে চুক্তি করবেন না আর্জেন্টিনার অধিনায়ক। এজন্য তাকে মেজর লিগ সকারে চান ফ্রানকো জারা। নাইন্টিমিনিট-কে তিনি বলেন, ‘মেসি যদি এমএলএসে যোগ দেয়, আমি কথা দিচ্ছি তার পায়ে চুমু খাবো। দারুণ উল্লাস, উদ্দীপনায় প্রতিযোগিতা মেতে থাকবে বলার অপেক্ষা রাখে না। মেজর লিগ সকারে এরই মধ্যে খেলেছে জলাতন ইব্রাহিমোভিচ, হিগুয়েন। আশা করছি মেসিকেও পাওয়া যাবে।’

জারার মতে, যুক্তরাষ্ট্রে স্বাভাবিক জীবনের দারুণ সুযোগ রয়েছে। নিজের ইচ্ছা মতো সবকিছু করতে পারবেন সেখানে। তার ভাষ্য, ‘মেসি ও রোনালদোর ফুটবলের বাইরে একটি জীবন আছে। তাদের সেই জীবন উপভোগের অধিকার আছে।আমি কিংবা আপনারা চাইলেন যে কোনো জায়গা বসে খেতে পারি, সিনেমা দেখতে পারি। সুপারস্টোরে যেতে পারি। যুক্তরাষ্ট্রে সেই সুযোগটি আছে। মেসিরাও তা করতে পারবে এখানে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর