,



প্রেমিকার ছবি তুলতে চাওয়ায় রেগে গেলেন অর্জুন

বাঙালী কণ্ঠ ডেস্কঃ কয়েকদিন আগে সাইফ আলী খান ও কারিনা কাপুর খানের ঘর আলো করে এসেছে তাদের দ্বিতীয় সন্তান। এরই মধ্যে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন কারিনা। গত ২৮ ফেব্রুয়ারি রাতে কারিনাপুত্রকে দেখতে বাড়িতে হাজির হয়েছিলেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর।

বলিউডের আলোচিত এই প্রেমিক যুগল সাইফ-কারিনার বাড়ি পৌঁছানোর পর বাধে বিপত্তি! কারণ মালাইকার ছবি তুলতে এক ফটো সাংবাদিক পাঁচিলে উঠে যান। নিরাপত্তারক্ষীদের বারণ অমাণ্য করে পাঁচিলে দাঁড়িয়ে ছবি তোলার চেষ্টা চালান। এতে রেগে যান অর্জুন কাপুর। সাংবাদিকদের কাছাকাছি এসে ধমক দেন অর্জুন। আর তারই একটি ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল।

 ভিডিওতে অর্জুন কাপুর বলেন—‘পাঁচিলে উঠেছেন কেন? অনুরোধ করা হচ্ছে, এইরকম করবেন না। এটা ভুল, নিচে নেমে আসেন। আপনারা কীভাবে বিল্ডিংয়ের উপর উঠছেন! ওটার উপর উঠবেন না, এটা ভুল হচ্ছে।’ এরপর সেই সাংবাদিক পালানোর চেষ্টা করলে, অর্জুন আরও চিত্কার করে বলেন, ‘লাল শার্টওয়ালা কেন পালাচ্ছে?’

এদিন কালো টি-শার্ট ও জিনসে দেখা যায় অর্জুনকে। রুমাল দিয়ে মুখ বেঁধে রেখেছিলেন অর্জুন, চোখে ছিল কালো রঙের চশমা। অন্যদিকে মালাইকার পরনে ছিল সাদা-নীল স্ট্রাইপড ড্রেস।

কিছু সময় কাটানোর পর কারিনার বাড়ি থেকে অর্জুনকে একাই বের হতে দেখা যায়। এ সময় সাংবাদিকদের অনুরোধে ছবির জন্য দাঁড়িয়ে পোজ দেন অর্জুন। পরে ওই সাংবাদিক দুঃখ প্রকাশ করেন। তখন অর্জুনও বিনয়ের সঙ্গে বলেন—‘আসলে আমার কোনো সমস্যা নয়, বিল্ডিংয়ের মানুষের অসুবিধা হবে। এজন্য পাঁচিলে উঠা ঠিক নয়। তবে আমি একটু বেশিই আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম।’

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর