,



কৃতিই হলেন প্রভাসের সীতা

বাঙালী কণ্ঠ ডেস্কঃ তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। বর্তমানে ‘ইয়ং রেবেল’খ্যাত এই তারকার হাতে কয়েকটি সিনেমা রয়েছে। এর মধ্যে একটি ‘আদিপুরুষ’। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করবেন কৃতি স্যানন।

ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমাটি রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে। এই সিনেমায় রাম চরিত্রে অভিনয় করবেন প্রভাস। তার বিপরীতে সীতা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে অনেকদিন থেকেই জল্পনা চলছিল। শুরুতে শোনা যায়, এই চরিত্রে আনুশকা শর্মাকে দেখা যাবে। পরবর্তী সময়ে কিয়ারা আদাভানি, কৃতি স্যানন ও কীর্তি সুরেশের নাম চাউর হয়।

অবশেষে শুক্রবার এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন নির্মাতারা। ‘আদিপুরুষ’ সিনেমায় সীতা চরিত্রে কৃতি স্যাননকেই দেখা যাবে। এছাড়া সিনেমাটিতে যোগ হয়েছেন ‘সোনু কে টিটু কি সুইটি’ সিনেমাখ্যাত সানি সিং।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে কৃতি ও সানির সঙ্গে ছবি পোস্ট করে প্রভাস লিখেছেন, ‘আদিপুরুষ পরিবারে স্বাগতম কৃতি স্যানন ও সানি সিং।’

অন্যদিকে, একই ছবি পোস্ট করে কৃতি লিখেছেন, ‘নতুন পথচলা শুরু। আদিপুরুষ। এটা আমার জন্য বিশেষ কিছু। গর্বিত, সম্মানিত এবং এই ম্যাজিক্যাল ওয়ার্ল্ডে যুক্ত হতে পেরে ভীষণ উচ্ছ্বসিত।’

‘আদিপুরুষ’ সিনেমায় রাবণ চরিত্রে অভিনয় করবেন সাইফ আলী খান। তিন ভাগে সিনেমাটি নির্মাণ হবে। সিনেমাটি প্রযোজনা করছে টি-সিরিজ। গত জানুয়ারিতে সিনেমার শুটিং শুরু হয়েছে। কিন্তু শুরুতেই দুর্ঘটনার কবলে পড়ে এটি। সিনেমার সেটে আগুন লাগে। ২০২২ সালের ১১ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর