পরীমণির কত স্বপ্ন কত আশা দেশের গণ্ডি পেরিয়ে

বাঙালী কণ্ঠ ডেস্কঃ  দেশের গণ্ডি পেরিয়ে এখন বিদেশেও ঢাকাই চলচ্চিত্র প্রদর্শিত হচ্ছে। নজর কাড়ছে এবং প্রশংসা কুড়াচ্ছে বহির্বিশ্বের চলচ্চিত্রপ্রেমী এবং প্রবাসী দর্শকদের। এই মিছিলে এবার যোগ হচ্ছে ওয়াকিল আহমেদ পরিচালিত কত স্বপ্ন কত আশা ছবিটি।

সবকিছু ঠিক থাকলে আগামী ৭ জুলাই লন্ডনের ইস্টহামে মুক্তি পাচ্ছে পরীমণি অভিনীত ছবিটি। এরপর ৯ জুলাই উঠবে পূর্ব লন্ডনের হোয়াইটচাপেলের জেনেসিস সিনেমা হলে। ছবিতে পরীমণির বিপরীতে রয়েছেন বাপ্পি।  ওয়াকিলআহমেদের পাণ্ডুলিপি ও পরিচালনায় ছবিটি চলতি বছরের ১৩ জানুয়ারি  মুক্তি পায়। নির্মাতা  বলেন, অসাম্প্রদায়িকতার জয়- এ বিষয়কে উপজীব্য করেই ‘কত স্বপ্ন কত আশা’ চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে। বর্তমানে চলচ্চিত্রের দুঃসময়ে ছবিটি দেশের বাইরে মুক্তি পাওয়া মানে দেশীয় চলচ্চিত্রের জন্য নিঃসন্দেহে একটি সুসংবাদ। আশা করি, লন্ডনের দর্শক ছবিটি ভালোভাবে উপভোগ করবেন।

ওয়াকিল আহমেদ আরও বলেন, ছবিটির প্রযোজক এবং ডিওপি ওয়াহেদ রহমান লন্ডনেই থাকেন। তিনি সেখানে ছবিটি মুক্তির ব্যবস্থা করেছেন। এদিকে পরীমনি বলেন, খবরটি শোনার পর অনেকটাই উচ্ছ্বসিত আমি। একজন শিল্পীর অস্তিত্ব হলো তার শিল্প। সে জায়গা থেকে ভালোকিছুর প্রত্যাশা তো আমার আকাশছোঁয়া।

ছবির অভিনেত্রী হিসেবে এটা আমার জন্য অনেক খুশির ব্যাপার। রোমান্টিক ও অ্যাকশন গল্পে কত স্বপ্ন কত আশা’ নির্মাণ হয়েছে। ছবিটিতে আরও অভিনয় করছেন আহমেদ শরীফ, রেহানা জলি, রেবেকা, ডিজে সোহেল ও শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর